Thursday , December 5 2019
Home / খেলাধুলা / চূড়ান্ত হলো ৫ স্পন্সর পার্টনার, কারা হচ্ছেন টিম ডিরেক্টর?

চূড়ান্ত হলো ৫ স্পন্সর পার্টনার, কারা হচ্ছেন টিম ডিরেক্টর?

স্পোর্টস ডেস্ক :    জাতীয় দলের পাশাপাশি ব্যস্ত ইমার্জিং ক্রিকেট দলও। ১৪ নভেম্বর বৃহস্পতিবার ইন্দোরে যখন ভারতের সাথে প্রথম টেস্টে মাঠে নামবেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীমরা- ঠিক তখন দেশে বিকেএসপিতে হংকংয়ের বিপক্ষে এশিয়ান ইমার্জিং ক্রিকেটের উদ্বোধনী দিনে খেলতে নামবেন নাজমুল হোসেন শান্ত, নাইম শেখ, আফিফ হোসেন ধ্রুব আর আমিনুল ইসলাম বিপ্লবরা।

ওদিকে দেখতে দেখতে বিপিএল শুরুর দিনক্ষণও ঘনিয়ে এলো। ভেতরে ভেতরে চলছে প্রস্তুতি। আর মাত্র চারদিন পর ১৭ নভেম্বর রোববারই জানা যাবে, এবারের বিপিএলে কোন ক্রিকেটার খেলবেন কোন দলে। ওই দিনই প্লেয়ার্স ড্রাফট।

এদিকে আগেই জানা, এবারের বিপিএল হবে ভিন্ন ধারায়। কোনো ফ্র্যাঞ্চাইজির সম্পৃক্ততা থাকবে না। বিসিবিই আয়োজক, ব্যবস্থাপক আর দল গঠনের দায়িত্বে থাকবে।

তবে সাত দলের জন্য স্পন্সর পার্টনার থাকবে। এবং প্রতি দল পরিচালনার জন্য বিসিবির পরিচালকদের মধ্য থেকে একজন করে টিম ডিরেক্টরও নিয়োগ দেয়া হবে।

পাঠকরা আগেই জেনে গেছেন, যমুনা ব্যাংক, জিভানী, আইপিসি ও আকতার গ্রুপ স্পন্সর পার্টনার হয়েছে। অবশেষে জানা হলো পঞ্চম স্পন্সর পার্টনারের নামও, ওই স্পন্সর পার্টনার হলো ‘মাইন্ড ট্রি।’

অন্য দুটি দলের আর কোনো স্পন্সর পার্টনার থাকবে না। বিসিবিই তাদের স্পন্সর পার্টনারের দায়িত্বে থাকবে।

এদিকে বিপিএলের দলগুলোর কারা হচ্ছেন টিম ডিরেক্টর? তা নিয়েও ক্রিকেট অনুরাগীদের উৎসাহ আগ্রহের কমতি নেই। জানা গেছে, ছয়জনের নাম। যাদের টিম ডিরেক্টর হওয়া মোটামুটি নিশ্চিত। সম্ভাব্য টিম ডিরেক্টরের সবাই বোর্ড পরিচালক।

সেই তালিকায় বোর্ডের অন্যতম শীর্ষ পরিচালক জালাল ইউনুস, আকরাম খানের থাকা এরকম নিশ্চিত। এছাড়া নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন, গোলাম মর্তুজা পাপ্পা এবং তানজিল চৌধুরীর নামও শোনা যাচ্ছে। একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, ওই ছয় বোর্ড পরিচালকের এবারের বিপিএলে টিম ডিরেক্টর হওয়ার সম্ভাবনা একরকম চূড়ান্ত।

Check Also

এভার্টনকে গোলের মালা পরিয়ে নতুন রেকর্ড লিভারপুলের

স্পোর্টস ডেস্ক :    ৩০ বছর পর ভুলে যাওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের স্বপ্ন এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *