Thursday , December 5 2019
Home / বিনোদন / এবার ভারতের শীর্ষ ধনীর ভাগ্নির বিয়েতে তারকাদের ঢল

এবার ভারতের শীর্ষ ধনীর ভাগ্নির বিয়েতে তারকাদের ঢল

বিনোদন ডেস্ক :  শেষ হয়েছে ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির দুই সন্তানের বিয়ে। গণেশ পুজোও শেষ। এই উৎসবগুলোতে আমন্ত্রিত ছিলেন বলিউড তারকারা। আম্বানি পরিবারের ডাকে ঢল নেমেছিলো তারকাদের।

আম্বানিদের বিয়েতে তারকাদের বসা, নাচ ও খাবার পরিবেশনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল বিতর্কের তৈরি করেছিলো। নেটিজেনরা ক্ষেপেছিলেন অর্থের কাছে তারকাদের নৈতিক পরাজয় দেখে।

কিন্তু আবারও আম্বানি পরিবারের সঙ্গে দেখা গেল বলিউডের জনপ্রিয় সব তারকাদের। হঠাৎ কী উপলক্ষ?

জানা গেল, এবার মুকেশ আম্বানির বোন নীনা কোঠারির মেয়ের বিয়ে আর কয়েকদিনের মধ্যে। সেই বিয়ের আগে আয়োজন করা হয় প্রি ওয়েডিং পার্টির। আম্বানিদের সেই পার্টিতে হাজির হন বলিউডের একাধিক তারকা।

বচ্চন পরিবারের সঙ্গে আম্বানিদের সম্পর্ক বেশ পুরনো। তাই আম্বানি পরিবারের যে কোনো অনুষ্ঠানে প্রায় শুরু থেকেই হাজির হয়ে যান বলিউডর এই হাই প্রোফাইল পরিবার। কিন্তু এবার অমিতাভ বচ্চনের শরীর ঠিক না থাকায়, আম্বানিদের পার্টিতে হাজির হননি তিনি।

বিগ বি না এলেও আম্বানিদের বাড়িতে হাজির হন তার পুত্র অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রত্যেকবারের মতো এবারও লাল রঙের সালওয়ার কামিজে রাই সুন্দরী যেন রূপের ছটায় তাক লাগিয়ে দেন অন্যদের।

আম্বানি পরিবারের অনুষ্ঠানে হাজির হন শাহিদ কাপুর এবং মীরা রাজপুতও। ব্যাকলেস ব্লাউজে মীরা যখন পার্টিতে হাজির হন, তখন ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ।

আর পার্টিকে ঝলসে দিয়ে কালো রঙের সুটে আম্বানিদের বাড়িতে হাজির হন বলিউযের বেতাজ বাদশা শাহরুখ খানও। অনিল কাপুরও হাজির হন নীনা কোঠারির মেয়ের প্রি ওয়েডিং পার্টিতে।

Check Also

সালমান খানের বউ হবেন চাঙ্কি পাণ্ডের মেয়ে

বিনোদন ডেস্ক :  বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্খিত ব্যাচেলর সালমান খান। এখনো বিয়ের নাম নেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *