Thursday , December 5 2019
Home / খেলাধুলা / এই ব্যথা সত্যিই অসহনীয় : মাহমুদউল্লাহ

এই ব্যথা সত্যিই অসহনীয় : মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক :    ঘূর্ণিঝড় ‘বুলবুলে’র ধাক্কা কাটতে না কাটতেই দেশের মানুষদের জন্য আরেক দুঃসংবাদ। মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় ঘটে গেল মর্মান্তিক এক ট্রেন দুর্ঘটনা।

১২ নভেম্বর ভোররাত পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। দুই ট্রেনের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনে। আহত হয়েছেন আরও শতাধিক যাত্রী।

মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকস্তব্ধ পুরো দেশ। এমন খবর শুনে খারাপ লাগছে জাতীয় দলের ভারপ্রাপ্ত টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদেরও। ভারত সফরে থাকা এই ক্রিকেটার নিজের ফেসবুক পেজে সহমর্মিতা জানিয়েছেন হতাহতদের প্রতি।

এক ফেসবুক স্ট্যাটাসে মাহমুদউল্লাহ লিখেছেন, ‘ট্রেন দুর্ঘটনার খবর শুনে আমি স্তম্ভিত এবং দুঃখভারাক্রান্ত। এই ব্যথা সত্যিই অসহনীয়। এই দুর্ঘটনায় হতাহতদের প্রতি আমার দোয়া এবং সহমর্মিতা রইলো।’

মাহমুদউল্লাহর নেতৃত্বে ভারত সফরে সদ্যই টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছে বাংলাদেশ। ২-১ ব্যবধানে এই সিরিজ হারলেও দারুণ লড়াকু মানসিকতা দেখানোয় বিশ্বজুড়ে প্রশংসা কুড়াচ্ছে টাইগাররা।

এবার সামনে দুই ম্যাচের টেস্ট সিরিজ। যে সিরিজটি শুরু হবে ১৪ নভেম্বর থেকে। টেস্ট সিরিজে বাংলাদেশ দলকে প্রথমবারের মতো নেতৃত্ব দেবেন মুমিনুল হক।

Check Also

এভার্টনকে গোলের মালা পরিয়ে নতুন রেকর্ড লিভারপুলের

স্পোর্টস ডেস্ক :    ৩০ বছর পর ভুলে যাওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের স্বপ্ন এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *