Home / খেলাধুলা / পাকিস্তানকে ১২ ওভারেই উড়িয়ে দিয়ে সিরিজ অস্ট্রেলিয়ার

পাকিস্তানকে ১২ ওভারেই উড়িয়ে দিয়ে সিরিজ অস্ট্রেলিয়ার

স্পোর্টস ডেস্ক :    এক ইনিংস পার হতেই বোঝা যাচ্ছিল, ম্যাচের ফল কি হতে যাচ্ছে। পাকিস্তানি ব্যাটসম্যানরা যে বোলারদের জন্য লড়াই করার পুঁজিটাও দিতে পারেননি! তারপরও লজ্জা এড়ানোর একটা লক্ষ্য ঠিক করে নিতে পারতেন বোলাররা, সেটাও বোধ হয় করেননি।

বোলাররা যেন ঠিক করে নিয়েছিলেন, ব্যাটসম্যানরা এমনভাবে ব্যর্থ হয়েছে, আমরা কেন কষ্ট করে লড়ব? পার্থে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটা তাই ১২ ওভারেই জিতে নিয়েছে অস্ট্রেলিয়া, ১০ উইকেটের বড় ব্যবধানে।

এই জয়ে তিন ম্যাচের সিরিজটাও ২-০ ব্যবধানে নিজেদের করে নিয়েছে অস্ট্রেলিয়া। ভাগ্য ভালো হোয়াইটওয়াশ হতে হয়নি পাকিস্তানকে। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল, সে ম্যাচেও নিশ্চিত পরাজয়ের মুখে ছিল বাবর আজমের দল।

পার্থে আজকের ম্যাচে অস্ট্রেলিয়ার সামনে লক্ষ্য ছিল মাত্র ১০৭ রানের। স্বাগতিক দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর অ্যারন ফিঞ্চ দলকে কোনো বিপদেই পড়তে দেননি। উদ্বোধনী জুটিতেই খেলা শেষ করে দিয়েছেন তারা। ওয়ার্নার ৩৫ বলে ৪৮ আর ফিঞ্চ ৩৬ বলে ৫২ রানে অপরাজিত থাকেন।

এর আগে পুরো ২০ ওভার ব্যাট করেও ৮ উইকেটে ১০৬ রানের বেশি তুলতে পারেনি পাকিস্তান। এই ১০৬ রানের মধ্যে ৪৫ রানই ইফতিখার আহমেদের। ইমাম উল হক করেন ১৪। বাকি ব্যাটসম্যানরা কেউ দশের ঘরও ছুঁতে পারেননি।

অস্ট্রেলিয়ার তিন পেসার মিলে পাকিস্তানকে নাকানি চুবানি খাইয়েছেন। কেইন রিচার্ডসন ১৮ রান খরচায় নেন ৩ উইকেট। ২টি করে উইকেট শিকার শন অ্যাবট আর মিচেল স্টার্কের।

Check Also

২৮২ কোটি টাকায় করোনাকে ঘরে আনছে চেলসি

স্পোর্টস ডেস্ক  :    করোনাভাইরাসের কারণে তটস্থ গোটা বিশ্ব। জনজীবনের পাশাপাশি থমকে গেছে খেলাধুলাও। শুরু হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *