Home / জাতীয় / ‘নগর পিতা’ নন ‘নগরের সেবক’ বললে বেশি খুশি হন আতিকুল

‘নগর পিতা’ নন ‘নগরের সেবক’ বললে বেশি খুশি হন আতিকুল

ঢাকার ডাক ডেস্ক  :     ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, বারবার আমাকে ‘নগর পিতা’ বলা হয়, কিন্তু আমাকে নগর পিতা না বলে যদি ‘নগরের সেবক’ হিসেবে নেন তাহলে কিন্তু আমি বেশি খুশি হব। কারণ সন্তানের সঙ্গে পিতার কিছুটা দূরত্ব থাকে (সব কিছু বলার ক্ষেত্রে), বন্ধুর সঙ্গে কিন্তু ততটা দূরত্ব থাকে না। তাই আমাকে ‘নগরের সেবক’ বললেই বেশি খুশি হব।

শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে রাজধানীর উত্তরার ফ্রেন্ডস ক্লাব মাঠে আয়োজিত ‘শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে’র উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে পায়রা উড়িয়ে এবং ফুটবলে শর্ট করে টুর্নামেন্টের উদ্বোধন করেন মেয়র।

মেয়র আতিকুল বলেন, ‘আজকের এই টুর্নামেন্টের আয়োজন করার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাতে চাই। কারণ আমরা এবং তরুণ সমাজ যতবেশি খেলাধুলা করব, যতবেশি সামাজিকভাবে মিশব, তত বেশি মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে পারব।’

তিনি আরও বলেন, ‘খেলাধুলার জন্য ২৪টি খেলার মাঠ-পার্ক নতুন করে সাজানোর পদক্ষেপ আমরা নিয়েছি। আশা করছি, সেই মাঠগুলো হবে দেখার মতো। মাঠ-পার্কের কাজ শেষ হওয়ার পর একটি একটি করে আমরা সেগুলো জনগণের হাতে তুলে দেব।’

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজক ক্লাবের উপদেষ্টা সদস্য হারুনুর রশিদ, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি মোনয়ার ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকসহ উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

করোনায় আক্রান্ত আওয়ামী লীগের আরও এক এমপি

ঢাকার ডাক ডেস্ক  :     জামালপুর-২ (ইসলামপুর) আসনের আওয়ামী লীগের এমপি ফরিদুল হক খান দুলাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *