Friday , November 15 2019
Home / বিনোদন / দুই বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণার জন্মদিন আজ

দুই বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণার জন্মদিন আজ

বিনোদন ডেস্ক :  ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর জন্মদিন আজ। ৪৯ বছরে পা রাখলেন এই নন্দিত নায়িকা। রাত ১২টার পর থেকেই ভক্ত ও কাছের মানুষদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কলকাতার সিনেমার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। চলচ্চিত্র জগতে সুপারহিট জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। একসঙ্গে অনেক সিনেমায় সাফল্যের সাথে অভিনয় করেছেন তারা। এক দশকেরও বেশি দর্শক মাতিয়েছেন এই জুটি।

জন্মদিনে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার পোস্টার শেয়ার করে ঋতুপর্ণাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ। টুইটারে তিনি লিখেছেন, ‘বছরের পর বছর ধরে বাংলা চলচ্চিত্রে, যার সাথে আমার অভিনয়ের রসায়ন সব স্তরের দর্শকের মন-প্রাণ স্পর্শ করেছে, সেই অতুলনীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে জানাই জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। খুব ভালো কাটুক বছরটা।’

বাংলাদেশের ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন ঋতুপর্ণা। তবে এইদেশে তার সবচেয়ে আলোচিত সিনেমা ছিলো ‘সাগরিকা’ ও ‘রাঙাবউ’।

বাংলাদেশে ঋতু অভিনয় করেছেন মান্না, ফেরদৌস, আমিন খান, হেলাল খান, রিয়াজ, আরিফিন শুভ’র মতো জনপ্রিয় সব নায়কদের বিপরীতে।

সর্বশেষ বাংলাদেশে ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করতে এসেছিলেন ঋতুপর্ণা। এতে তার বিপরীতে অভিনয় করছেন ফেরদৌস। চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী চলচ্চিত্র থেকে নির্মিত হচ্ছে নতুন সিনেমাটি।। পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

Check Also

আজ দ্বিতীয় দিনের ফোকফেস্ট মাতাবেন যারা

বিনোদন ডেস্ক :  লোকসংগীতে আবেদন কখনোই ফুরিয়ে যায় না। হাজার বছর পরও এসব গানের আবেদন বরং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *