Breaking News
Home / খেলাধুলা / বিসিবিকে ১৩ দফা দাবি জানিয়ে ক্রিকেটারদের চিঠি

বিসিবিকে ১৩ দফা দাবি জানিয়ে ক্রিকেটারদের চিঠি

স্পোর্টস ডেস্ক :  ১১ দফা দাবিতে আন্দোলনে নামলেও বুধবারের সংবাদ সম্মেলনে আরও দুটি বাড়িয়ে ১৩ দফা দাবির কথার শুনিয়েছেন ক্রিকেটাররা। তাদের পক্ষে দাবিগুলো উপস্থাপন করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হয় সংবাদ সম্মেলন। গুলশানে ফোর-সিজন হোটেলে সংবাদ সম্মেলন শুরু হয়েছে ১৩ দফা দাবি উত্থাপনের মধ্য দিয়ে। ক্রিকেটারদের আইনজীবী জানিয়েছেন, তারা ১৩ দফা-সংবলিত চিঠি পাঠিয়েছে বিসিবির কাছে।

সন্ধ্যা ৬টার আগেই ফোর সিজন হোটেলে চলে আসেন ক্রিকেটাররা। একে একে হোটেলে প্রবেশ করেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহরা। প্রায় ৩০-৩৫ জন ক্রিকেটার প্রবেশ করেছেন হোটেলে।

এর আগে ক্রিকেটারদের ১১ দফা দাবি-দাওয়া নিয়ে সৃষ্ট ধর্মঘট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। চলমান ইস্যু নিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে তাদের।

বুধবার দুপুরের দিকে নাঈমুর রহমান দুর্জয় নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুপুরের দিকে গণভবনে যাওয়ার চেক ইন দিলে বিষয়টি সবার চোখে পড়ে। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে বেলা সাড়ে ৩টার দিকে বিসিবিতে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান ও নাঈমুর রহমান দুর্জয়। এ সময় সাংবাদিকদের এই আলোচনার বিষয়টি জানান নাঈমুর রহমান দুর্জয়, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে।’ তবে এর বাইরে বিস্তারিত কিছু জানাননি দুর্জয়।

Check Also

নিউক্যাসলের জালে ম্যান সিটির ৫ গোল

স্পোর্টস ডেস্ক  :   সাত ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতে ফেলেছে লিভারপুল। যার ফলে দ্বিতীয় স্থানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *