Breaking News
Home / সারা বাংলা / ঘুমন্ত ভাইকে কুপিয়ে হত্যা করলেন ভাই

ঘুমন্ত ভাইকে কুপিয়ে হত্যা করলেন ভাই

কিশোরগঞ্জ   প্রতিনিধি :    কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় পূর্বশত্রুতার জেরে সিঁধ কেটে ঘরে ঢুকে হাবিবুর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছেন হাবিবুর রহমানের স্ত্রীসহ আরও দুজন।

বুধবার ভোরে উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তরভাট্টা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান ওই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাট্টা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুমন সরকার বলেন, উত্তরভাট্টা গ্রামের আলামিনের সঙ্গে চাচাতো ভাই হাবিবুর রহমানের পারিবারিক বিরোধ ছিল। বুধবার ভোরে সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত হাবিবুর রহমানকে কুপিয়ে গুরুতর আহত করে আলামিনসহ কয়েকজন। আশঙ্কাজনক অবস্থায় তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হামলায় আহত হয়েছেন হাবিবুর রহমানের স্ত্রী শারমিন আক্তার। এ সময় চিৎকার শুনে এগিয়ে গিলে অস্ত্রের কোপে জুনায়েদ নামে এক ব্যক্তি আহত হন। শারমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান ভাট্টা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুমন সরকার।

Check Also

খাটিয়া জোটেনি, বাঁশ কাটতে দেয়নি গ্রামবাসী, অ্যাম্বুলেন্সে জানাজা

ঝিনাইদহ  প্রতিনিধি :   করোনাভাইরাসে মৃত ব্যক্তির মরদেহ খাটিয়ায় তুলতে দেয়া হয়নি; এমনকি বাঁশ-খুঁটিও কাটতে দেয়নি এলাকাবাসী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *