Breaking News
Home / খেলাধুলা / আজই বিসিবিতে যাবেন ক্রিকেটাররা

আজই বিসিবিতে যাবেন ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক :  খেলোয়াড়দের ১১ দফা দাবির পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন সংবাদ সম্মেলন করেছিলেন মঙ্গলবার। এরই পরিপ্রেক্ষিতে গুলশানে বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেন ক্রিকেটাররা। সেখানে ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে কথা বলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান। ১৩ দফা দাবি পেশের পাশাপাশি তিনি জানান, বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে রাজি ক্রিকেটাররা। আজই বোর্ডে যাবেন তারা।

এই সংবাদ সম্মেলন শেষে বোর্ড সভাপতির সঙ্গে ক্রিকেটাররা সাক্ষাৎ করতে পারেন বলে জানালেন মোস্তাফিজুর, ‘ক্রিকেটারদের আন্দোলন তাদের দাবি আদায়ের স্বপক্ষে। ক্রিকেটাররা বিশ্বাস করেন আপনাদের মাধ্যমে জনগণকে নিয়ে তাদের দাবি আদায় করা সম্ভব। এই দাবিগুলোর ব্যাপারে বোর্ডে সুস্পষ্ট ধারণা পেলে তারা ক্রিকেটে ফিরে আসবে। আজকেই তারা আলোচনায় বসবে, এখান থেকে আলোচনায় যেতে পারে। এটা ওদের পেশা। ক্রিকেট থেকে দূরে থাকলেই তো ক্ষতি। বোর্ড স্পষ্ট করলে তারা ক্রিকেটে ফিরে আসবে। বোর্ডের সঙ্গে আলোচনার পর বোর্ড সভাপতির সঙ্গে কথা বলবেন তারা, যদি সময় থাকে।’

প্রথমে বিসিবি ভবনে গিয়ে আলোচনার কথা শোনা গেলেও খেলোয়াড়রা গুলশানে অবস্থান নেন। সেখানেই তারা কথা বলেন সংবাদ মাধ্যমের সঙ্গে।

এর আগে ক্রিকেটারদের ১১ দফা দাবি-দাওয়া নিয়ে সৃষ্ট ধর্মঘট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। চলমান ইস্যু নিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে তাদের।

বুধবার দুপুরের দিকে নাঈমুর রহমান দুর্জয় নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুপুরের দিকে গণভবনে যাওয়ার চেক ইন দিলে বিষয়টি সবার চোখে পড়ে। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে বেলা সাড়ে ৩টার দিকে বিসিবিতে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান ও নাঈমুর রহমান দুর্জয়। এ সময় সাংবাদিকদের এই আলোচনার বিষয়টি জানান নাঈমুর রহমান দুর্জয়, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে।’ তবে এর বাইরে বিস্তারিত কিছু জানাননি দুর্জয়।

Check Also

ক্রিকেটারদের সেই আন্দোলন নিয়ে মাশরাফির চাপা কষ্ট

স্পোর্টস ডেস্ক  :    ইতিহাস-পরিসংখ্যান দিয়ে বিচার করলে তিনিই বাংলাদেশের ক্রিকেটের সবসময়ের সফল অধিনায়ক। জয়-পরাজয়ের মানদন্ডে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *