Monday , November 18 2019
Home / বিনোদন / ক্যান্সারে পা হারানো শিশুর নাচের ভিডিও ভাইরাল

ক্যান্সারে পা হারানো শিশুর নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক :  ক্যান্সারে আক্রান্ত হয়ে একটা পা হারাতে হয়েছে ১১ বছর বয়সের শিশু অঞ্জলীকে। তবুও থেমে নেই তার স্বপ্ন। এক পা নিয়েই সামনের দিকে এগিয়ে যাওয়ার স্বপ্ন বুনে চলেছে সে। অঞ্জলী আরও একবার সবাইকে মনে করিয়ে দিলো, চলার পথে সব প্রতিকূলতাকে জয় করে জীবনের পথে এগিয়ে চলার নামই জীবন।

সম্প্রতি ভাইরাল হয়েছে অঞ্জলীর একটি নাচের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে তার একটি পা নেই। এক পায়েই ঘুঙুর পরে স্বাভাবিকভাবে নাচছে সে। হল ভরা দর্শক অবাক হয়ে তার নাচ দেখছে।

শ্রেয়া ঘোষালের গাওয়া ‘মেরে ঢোলনা শুন’ গানের তালে নেচেছে অঞ্জলী। গানটি তুমুল জনপ্রিয়। এবার এই গানের সঙ্গে অঞ্জলীর নাচে মুগ্ধ সবাই।

জানা যায়, কলকাতায় অ্যানুয়াল কনফারেন্স অফ অ্যাসোসিয়েশন অফ সার্জিক্যাল অঙ্কোলজির মঞ্চে নাচে অংশ নেয় অঞ্জলী। আর সম্প্রতি সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই শিশু নৃত্যশিল্পীকে সবাই উৎসাহ দিচ্ছেন। এখন প্রশংসায় ভাসছে অঞ্জলী।

One of the best parts of the Conference. Anjali, who dreamt of becoming a great dancer lost her left leg at tender age of 11 to cancer. Our treating doctors and nurses at Saroj Gupta Cancer Center & Research Institute, Thakurpukur, Kolkata, Inspired her with the story of Sudhachandran. She fought back to become an outstanding dancer within couple of years, winning several accolades and hearts. She fulfilled my wishes by performing in our National Surgical Oncology Conference (NATCON) Inauguration to this particular Shreya Ghoshal number, sending a strong message to all about how to face Cancer with a grit even at her age. She will remain my inspiration. God bless her…

Posted by Arnab Gupta on Monday, September 23, 2019

Check Also

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে ছোট্ট সালমান শাহ

বিনোদন ডেস্ক :  বাংলাদেশের চলচ্চিত্রে নব্বইয়ের দশকের অন্যতম শ্রেষ্ঠ ও সুদর্শন নায়কের নাম সালমান শাহ। মাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *