Wednesday , November 20 2019
Breaking News
Home / রাজনীতি / বিএনপির মধ্যে দালাল শ্রেণি আছে : গয়েশ্বর

বিএনপির মধ্যে দালাল শ্রেণি আছে : গয়েশ্বর

ঢাকার ডাক ডেস্ক  :     বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তির সমালোচনা করে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্যারোলে মুক্তি নিয়ে খালেদা জিয়া বের হবেন কেন? আজকে প্রধানমন্ত্রী প্যারোলে দেশ থেকে কীভাবে বের হবেন মানুষ সেই চিন্তা করছে।

তিনি বলেন, প্যারোলে খালেদা জিয়ার মুক্তি চেয়ে সমঝোতা, আমাদের মধ্যেও এরকম একটা দালাল শ্রেণি আছে এটা মিথ্যা না।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ২০ দলীয় জোট আয়োজিত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ স্মরণসভায় তিনি এ কথা বলেন।

ছাত্র রাজনীতি বন্ধ প্রসঙ্গে গয়েশ্বর বলেন, ছাত্র রাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে।

তিনি বলেন, ছাত্র রাজনীতি বন্ধ করা আত্মহত্যার শামিল। দেশে ছাত্র রাজনীতি নেই বলেই ছাত্র রাজনীতি বন্ধের কথা হচ্ছে। যদি ছাত্র রাজনীতি থাকতো তবে তা বন্ধের কথা উঠতো না। বরং ছাত্র রাজনীতির নামে যে অপরাজনীতি হচ্ছে সেটা বন্ধ করা উচিত।

তিনি বলেন, দেশের ইতিহাসের দিকে তাকালে আমরা দেখি ছাত্ররাই দেশের প্রত্যেকটা পরিবর্তনে অগ্রণী ভূমিকা পালন করেছে। ছাত্ররাই আগামী প্রজন্মের সব প্রয়োজনে অগ্রণী ভূমিকা পালন করবে। তাই ছাত্র রাজনীতি বন্ধ না করে ছাত্রলীগের রাজনীতি বন্ধ করা উচিত।

গয়েশ্বর চন্দ্র রায়ের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, জাতীয় পার্টির মোস্তফা জালাল মহিউদ্দিন, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান রেজা, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির অধ্যাপক গোলাম পরওয়ার, কর্মপরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম প্রমুখ।

Check Also

সড়ক খাতে জি কে শামীমের মতো কেউ ঢুকতে পারেনি : কাদের

ঢাকার ডাক ডেস্ক  :     সড়ক খাতে জি কে শামীমের মতো প্রভাবশালী কেউ ঢুকতে পারেনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *