Wednesday , November 20 2019
Home / বিনোদন / আলিয়া-রণবীরের বিয়ের অপেক্ষায় কারিনা

আলিয়া-রণবীরের বিয়ের অপেক্ষায় কারিনা

বিনোদন ডেস্ক :  বলিউডের আলোচিত লাভবার্ড রণবীর কাপুর ও আলিয়ে ভাটের প্রেমকাহিনি প্রকাশ্যে আসার পর ইন্ডাস্ট্রির অন্দরে ঘুরে বেড়িয়েছে নানা প্রশ্ন। তাদের প্রেমের স্থায়িত্ব নিয়ে যেমন প্রশ্ন উঠেছে, তেমনই এমন গুজবও ছড়িয়েছে যে, বিচ্ছেদ হয়ে গেছে আলিয়া-রণবীরের।

তবে সব কিছুকে তুড়ি মেরে উড়িয়ে দিব্য ঘুরে বেড়াচ্ছেন তারা। একসঙ্গে সময় কাটাচ্ছেন, জন্মদিন উদযাপন করছেন, আবার যেকোনো প্রয়োজনে একে অপরের পাশে থাকছেন। কিছুদিন আগে তারা শেষ করেছেন অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং। এ ছবিতে প্রথম তাদের একসঙ্গে দেখা যাবে।

আপাতত মুক্তি প্রতিক্ষীত ছবির প্রমোশনে আলিয়া-রণবীর ঘুরে বেড়াচ্ছেন এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। ২০২০ সালে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। শোনা যাচ্ছে, আগামী বছর চারহাত এক হতে পারে তাদের। রণবীরের জন্মদিনে তার মা নীতু কাপুরের টুইট দেখে অনেকে মনে করেছিলেন, চুপিসারে এনগেজমেন্ট হয়ে গেছে আলিয়া-রণবীরের।

দুই তারকার বিয়ে নিয়ে এবার মুখ খুললেন রণবীরের চাচাতো বোন কারিনা কাপুর। ছোট ভাইয়ের বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘আলিয়া রণবীরের বউ হলে আমার থেকে খুশি আর কেউ হবে না। সবার মত আমিও অপেক্ষা করছি ওদের বিয়ের জন্য। আলিয়ার মতো মিষ্টি মেয়ে হয় না।’

অন্যদিকে এটাও শোনা যাচ্ছে, বিয়ের দিনক্ষণ পাকা করে ফেলেছেন তারা। যেহেতু ডেস্টিনেশন ওয়েডিং তাদের পছন্দ তাই আপাতত পছন্দের জায়গা খুঁজতেই ব্যস্ত রণবীর-আলিয়া।

Check Also

তাসকিনের সঙ্গে অভিনয়ে ফিরলেন শখ

বিনোদন ডেস্ক :  এক সময় প্রায় সব টিভি চ্যানেলেই দেখা মিলতো তার। কখনো বিজ্ঞাপনে, কখনো বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *