Wednesday , November 20 2019
Breaking News
Home / মহানগর / নারায়ণগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ   প্রতিনিধি :    নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুলসুম আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার সকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কুলসুম একই ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল হকের মেয়ে। তার স্বামী শাহ আলম ওই গ্রামের সুরুজ মিয়ার ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

নিহতের চাচাতো ভাই হালিম জানান, দুই বছর আগে কুলসুমকে শাহ আলমের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। এরই জেরে স্বামী ও তার পরিবারের লোকজন কুলসুমকে পিটিয়ে হত্যা করেছে।

আড়াইহাজার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সজীব সরকার জানান, পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ডটি ঘটেছে। এ ঘটনায় শাহ আলমের বড় ভাই জলিল ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তবে শাহ আলম পলাতক আছেন।

আড়াইহাজার থানা পুলিশের ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহটি নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

৩ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

শ্রীপুর (গাজীপুর)  প্রতিনিধি :    গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে অবরোধ তুলে নিয়েছেন পরিবহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *