Home / বিশেষ প্রতিবেদন / মনিরের সম্পৃক্ততা ভাবিয়ে তুলছে এলাকাবাসীকে

মনিরের সম্পৃক্ততা ভাবিয়ে তুলছে এলাকাবাসীকে

ঢাকার ডাক ডেস্ক  :   বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যা মামলার আসামিদের বাড়িতেও এখন শোকের ছায়া। পরিবারের মেধাবী ছেলেটির বিরুদ্ধে হত্যার অভিযোগ ও গ্রেপ্তারের খবরে মা-বাবা স্তম্ভিত। তারা বিশ্বাস করতে পারছেন না ছেলেটি এমন জঘন্য ঘটনায় জড়িত হতে পারে। পরিবারের মতোই বিস্মিত প্রতিবেশী ও এলাকার লোকজন। তাদের চোখে এলাকার সবচেয়ে শান্ত ও ভদ্র ছেলেটি কী করে এমন হলো! নিজস্ব প্রতিবেদক, দিনাজপুরের সংগৃহীত তথ্য থেকে রচিত।

আবরার হত্যার ছয় নম্বর আসামি বুয়েট শাখা ছাত্রলীগের সাহিত্য সম্পাদক মনিরুজ্জামান মনিরের বাবা দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভগিরপাড়ার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব আলী। হত্যাকাণ্ডের মতো এমন জঘন্য ঘটনায় মনিরের জড়িত থাকার কথা বিশ্বাসে আনতে পারছেন না এলাকাবাসী।

বুয়েটের পানিসম্পদ বিভাগের ১৬তম ব্যাচের শিক্ষার্থী মনিরের মতো একজন শিক্ষার্থী কীভাবে আবরার হত্যায় জড়াল তার কোনো কূলকিনারা বুঝতে পারছেন না বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি আমিনুল ইসলাম।

মনির আওয়ামী লীগ পরিবারের সন্তান।  আমরা তার বাবা ও মনিরকে ভদ্র ও ভালো হিসেবে জানি। কিন্তু কীভাবে কী হয়ে গেল!’

স্থানীয় গণমাধ্যমকর্মী মোশাররফ হোসেন বলেন, ‘ওকে ভালো ছেলে হিসেবেই জানি। বিশ্বাস করতে কষ্ট হচ্ছে এমন জঘন্য ঘটনায় ও  জড়াল?’

Check Also

করোনায় বাজারজাতকরণ নিয়ে শঙ্কায় আম ও লিচুচাষিরা

ঢাকার ডাক ডেস্ক  :     মধুমাস জ্যৈষ্ঠের মিষ্টিমধু আম এবার মানুষের পাতে যাবে না গাছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *