Home / জাতীয় / ২৫ হাজার রিয়েল আত্মসাতের চেষ্টা : পরিচ্ছন্নতাকর্মীর কারাদণ্ড

২৫ হাজার রিয়েল আত্মসাতের চেষ্টা : পরিচ্ছন্নতাকর্মীর কারাদণ্ড

ঢাকার ডাক ডেস্ক  :     ২৫ হাজার রিয়েল আত্মসাতের চেষ্টা করায় বিমানবন্দরের এক পরিচ্ছন্নতাকর্মীকে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সৌদি আরব থেকে আসা একযাত্রীর ২৫ হাজার রিয়েলসহ ফেলে যাওয়া হাত ব্যাগ বিমানবন্দরের কর্তৃপক্ষের কাছে জমা না দিয়ে নিজের কাছে রেখে দেওয়ার অভিযোগ ছিল ওই পরিচ্ছন্নতাকর্মীর বিরুদ্ধে।

বুধবার পরিচ্ছন্নতাকর্মী মিলন হোসাইনকে ভ্রাম্যমাণ আদালত এ অপরাধে তিন মাসের কারাদণ্ড দেয়। পরে যাত্রীকে ফেরত দেওয়া হয় রিয়েলসহ তার হারানো ব্যাগ।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, যাত্রীর অভিযোগ পেয়ে আমরা সিসি ক্যামেররা ফুটেজ দেখে ব্যাগটি উদ্ধার করি। যাত্রীকে ব্যাগটি বুঝিয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, বিমানবন্দরের এক পরিচ্ছন্নতাকর্মী ব্যাগ পেয়ে যথাযথ কর্তৃপক্ষের কাছে জমা না দিয়ে অসৎ উদ্দেশ্যে নিজের হেফাজতে রেখে দেন। এ কারণে তাকে আটক করে আদালতে উপস্থাপন করা হয়। আদালত তাকে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন।

বুধবার বিকেলে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন ইয়াসিন মোল্লা। ইমিগ্রেশন শেষে ল্যাগেজ নিয়ে ক্যানোপি-১ দিয়ে বের হয়ে যান তিনি। তবে আধা ঘণ্টা পরে আবার বিমানবন্দরে ফিরে আসেন ইয়াসিন মোল্লা। জানান তার সঙ্গে থাকা হাত ব্যাগ ফেলে গেছেন বিমানবন্দরে। খোঁজাখুঁজি করে নিজের ব্যাগ পেয়ে বিমানবন্দর আর্মড পুলিশের কাছে অভিযোগ দেন তিনি। তার অভিযোগের প্রেক্ষিতে সিসি ক্যামেরার ফুটেজ দেখা হয়।

সিসি ক্যামেরায় দেখতে পান, ইয়াসিন মোল্লা তাড়াহুড়ো করে বের হওয়ার সময় ব্যাগ বিমানবন্দরে ফেলে যান। আর সেটি বিমানবন্দরের পরিচ্ছন্নতাকর্মী মিলন হোসাইন নিয়ে নেন নিজের কাছে। তারপর সেই ব্যাগটি ক্যানোপির একটি জায়গায় লুকিয়ে রাখেন। পরে মিলনের কাছ থেকে ব্যাগটি উদ্ধার করে যাত্রীর কাছে ফেরত দেয় পুলিশ।

Check Also

খাদ্য উৎপাদনের ধারা বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত : কৃষিমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক  :     কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আউশ ও আমন ধানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *