Thursday , October 24 2019
Home / সারা বাংলা / আবরারের খুনিদের ফাঁসির দাবি

আবরারের খুনিদের ফাঁসির দাবি

সাতক্ষীরা   প্রতিনিধি :    বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় অবস্থান কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা নিউ মার্কেট মোড় চত্বরে কয়েকটি স্কুল-কলেজের শিক্ষার্থীরা যৌথভাবে এ অবস্থান কর্মসূচি পালন করেন।

অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন- সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষার্থী জাহিদুর রহমান বাঁধন, আফসানা মিমি, হ্যাপি, তুহিন, নেহা, অধরা ও ইমন প্রমুখ।

আবরার ফাহাদ হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসি দাবি করে শিক্ষার্থীরা বলেন, দেশে নৃশংস হত্যাকাণ্ড এটিই প্রথম নয়, এর আগে ত্বকী, বিশ্বজিৎসহ অনেককে এভাবে হত্যা করা হয়েছে। এসব হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় আজ আবরার ফাহাদকে মরতে হলো। আবরার ফাহাদের হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসি চাই আমরা।

গত রোববার (০৬ অক্টোবর) রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।

আবরার ফাহাদ হত্যার ঘটনায় ১৯ জনকে আসামি করে চক বাজার থানায় মামলা করেন তার বাবা বরকত উল্লাহ। এ ঘটনায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করেছে ডিবি। এর মধ্যে ১৩ জনের নাম মামলার এজাহারে রয়েছে।

Check Also

ঘুমন্ত ভাইকে কুপিয়ে হত্যা করলেন ভাই

কিশোরগঞ্জ   প্রতিনিধি :    কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় পূর্বশত্রুতার জেরে সিঁধ কেটে ঘরে ঢুকে হাবিবুর রহমান নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *