Home / বিনোদন / যৌন জীবন নিয়ে মুখ খুললেন সালমান খান

যৌন জীবন নিয়ে মুখ খুললেন সালমান খান

বিনোদন ডেস্ক :  সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই তার ভক্তদের। বলিউডের এলিজেবল ব্যাচেলর বলা হয় তাকে। একাধিক নারীর সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে খবরের শিরোণাম হয়েছেন অনেক।

সংগীতা বিজলানি, সোমি আলী, ঐশ্বরিয়া রাই, স্নেহা উলাল, ক্যাটরিনা কাইফ, জেরিন খান, লুলিয়া এমনই দীর্ঘ সালমান খানের প্রেমিকার তালিকা। না, এখনো বিয়ের পিঁড়িতে বসেননি সাল্লু ভাই।

সাংবাদিকদের মুখোমুখি হলে এখনো বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তাকে। মজার ছলেই উত্তর দেন সালমান খান। কিন্তু এবার আর বিয়ে নিয়ে নয়, তার কাছে জানতে চাওয়া হয় তার যৌন জীবন সম্পর্কে।

বলিউড সুপারস্টার সালমান খান বলেন, ‘যৌনতা আর বিয়ে এর কোনটাই এখনও আমার জীবনে ঘটেনি। এখনো সিঙ্গেল লাইফ পার করছি। বেশ আছি একা।’

সম্প্রতি ‘ফ্রেকি আলি’-র ট্রেলর লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়ে ছিলেন সালমান খান। সেখানে তাকে সাংবাদিকদের প্রশ্নের মুখের পড়ের তিনি। আর তার জবাবে সালমান বললেন, ‘সেক্স আর বিয়ে কোনটাই আমার জীবনে এখনও ঘটেনি। আর বিয়ে করলে সেটা সকলকে জানিয়েই করবো।’

প্রায় এক দশকের বেশি সময় ধরে সালমান ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলার। তাই সাংবাদিকদের মুখোমুখি হলেই বিয়ের প্রশ্নটা তার জন্য কমন। তিনিও বরাকরই মজা করেই এই প্রশ্নের উত্তর দেন।

Check Also

বউয়ের বিয়ে দেয়ার জন্য পাত্র খুঁজছেন জামিল

বিনোদন ডেস্ক :  বিয়ের ৬ মাস পূর্ণ হয়েছে শামিম-কুলসুম দম্পতির। বেশ ভালোই চলছে তাদের সংসার। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *