Home / মহানগর / দুইদিন পর শীতলক্ষ্যায় ভেসে উঠল নিখোঁজ স্কুলছাত্রের লাশ

দুইদিন পর শীতলক্ষ্যায় ভেসে উঠল নিখোঁজ স্কুলছাত্রের লাশ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)   প্রতিনিধি :    নিখোঁজের দুইদিন পর শীতলক্ষ্যা নদী থেকে স্কুলছাত্র ইয়াছিনের (১৪) ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নারায়ণগঞ্জ সদর থানাধীন কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় জানান। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ইয়াছিন সিদ্ধিরগঞ্জের আজীবপুর বাইন্নাপড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে স্থানীয় রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

পরিবারের সদস্যরা জানান, শনিবার দুপুর ১২টার দিকে সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যায় বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে সাঁতরে একটি চলমান বাল্কহেডে উঠতে গিয়ে সেটির ধাক্কায় ডুবে যায় ইয়াছিন।

এদিকে নিখোঁজের ২৮ ঘণ্টা পর উদ্ধার কাজ শুরু করা হয়েছে বলে আদমজী ফায়াস সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মো. শাহজাহান জানালেও পরিবারের অভিযোগ ডুবুরিরা ইয়াছিনের সন্ধানে নদীতে নামেনি।

ভাই মো. জীবন বলেন, শনিবার দুপুর ১২টায় আমার ভাই নিখোঁজ হলেও ফায়ার সার্ভিসের ডুবুরি দল পরদিন বিকাল ৪টায় ঘটনাস্থলে আসে। নিখোঁজ হওয়ার একদিন পার হয়ে যাওয়ায় উদ্ধার কাজ চালাবে না জানিয়ে চলে যায় তারা।

Check Also

ফতুল্লায় জেএমবির দুই সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ   প্রতিনিধি :    নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *