Home / মহানগর / আশুলিয়ায় পিকআপ-প্রাইভেটকার সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত

আশুলিয়ায় পিকআপ-প্রাইভেটকার সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত

সাভার   প্রতিনিধি :    সাভারের আশুলিয়ায় পানির জার বহনকারী একটি পিকআপ ভ্যানের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তাজিমুল ইসলাম (৩৫) নামের এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের মরাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত তাজিমুল ইসলাম আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোজিং লিমিটেডের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন জানান, সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেডের কারখানার এজিএম তাজিমুল ইসলাম প্রাইভেটকারে করে অফিসের উদ্দেশে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়িটি আশুলিয়ার মরাগাঙ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পানি ভর্তি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাজিমুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এছাড়া প্রাইভেটকারের চালক ও পানিবাহী পিকআপ ভ্যানের চালকসহ তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

saver-(2)

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ সম্পন্ন করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আশুলিয়া থানা পুলিশের একটি রেকার গাড়ি দুটিকে উদ্ধার করে রাস্তা থেকে সরিয়ে নিয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এসআই মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

Check Also

গাজীপুরে চালককে খুন করে অটোরকিশা ছিনতাই

গাজীপুর   প্রতিনিধি :    গাজীপুরে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। তার নাম জাফর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *