Home / আর্ন্তজাতিক / পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু

পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক :  তানজানিয়ায় ছুটি কাটানোর সময় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন এক মার্কিন নাগরিক। স্টিভ ওয়েবার ও তার বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত কেবিনে অবস্থান করছিলেন।

ভিডিও ফুটেজে দেখা গেছে, ওয়েবার পানির নিচে থেকে তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। ওয়েবার হাতে লেখা একটি চিঠি দিয়ে অ্যান্টোয়াইনকে বিয়ের প্রস্তাব দেন। সে সময় কেবিনের ভেতর থেকে ওই ঘটনা ভিডিও করছিলেন অ্যান্টোয়াইন।

সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে ওয়েবারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে অ্যান্টোয়াইন। তিনি লিখেছেন, ওয়েবার ওই গভীর পানি থেকে আর উঠে আসেননি।

মান্টা রিসোর্টের পক্ষ থেকে বিবিসিকে জানানো হয়েছে ওয়েবার বৃহস্পতিবার দুপুরে আন্ডারওয়াটার রুম থেকে একা ডাইভ করার সময় দুর্ভাগ্যজনকভাবে ডুবে মারা গেছেন।

sea

রিসোর্টটি এক বিবৃতিতে জানিয়েছে, গভীর দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মান্টা রিসোর্টে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটেছে। ওয়েবার এবং অ্যান্টোয়াইন রিসোর্টের আন্ডারওয়াটার রুম চার রাতের জন্য ভাড়া নিয়েছিলেন। ওই রুমটি তীর থেকে প্রায় ২৫০ মিটার দূরত্বে অবস্থিত।

পানির ১০ মিটার নিচে অবস্থিত কেবিনটির ভাড়া প্রতি রাতে ১৭০০ ডলার। লুইজিয়ানার ব্যাটন রুজের অধিবাসী ওয়েবার তাদের অবস্থানের তৃতীয় দিনে সাঁতারের পোশাকে হাতে একটি চিরকুট নিয়ে পানির নিচে নেমেছিলেন।

ভিডিওতে দেখা যায় চিরকুটটির লেখা অ্যান্টোয়াইনকে দেখানো সময় একটি আংটিও বের করেন ওয়েবার। এরপরই সাঁতরে দূরে চলে যেতে দেখা যায় তাকে।

রিসোর্টের প্রধান নির্বাহী সাওস বিবিসিকে বলেন, পানিতে কিছু একটা সমস্যা হয়েছে বলে তার কর্মীরা তাকে জানান। কিন্তু তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখন আর কিছুই করার ছিল না। ফেসবুক পোস্টে অ্যান্টোয়াইন লেখেন, ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটিই সবচেয়ে দুঃখজনক দিনে পরিণত হলো।

Check Also

জিনপিংকে রেশমি সুতায় বোনা প্রতিকৃতি উপহার দিলেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক :  চীনা প্রেসিডেন্ট শি জিনপিংকে অভিনব উপহার দিলের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জিনপিংয়ের ভারত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *