Thursday , October 24 2019
Home / মহানগর / র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

শ্রীপুর (গাজীপুর)   প্রতিনিধি :    গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ পারভেজ (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে উপজেলার সাতখামাইর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসুদ পারভেজ গাজীপুরের শ্রীপুর উপজেলার গ্রামের আজিজুল হকের ছেলে।

র‌্যাবের দাবি, মাসুদ পারভেজ ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। এর মধ্যে সাতটি ডাকাতি, একটি অস্ত্র, একটি খুন এবং অন্যগুলো মাদক মামলা।

র‍্যাব-১-এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, সাতখামাইর এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‍্যাব-১ এর টহল দল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযানে যায়। র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ সময় মাসুদ পারভেজ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে অন্যরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ৬টি শর্টগান, একটি ওয়ান শুটারগান ১৩টি কার্তুজ ও দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। মাসুদের বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। এর মধ্যে সাতটি ডাকাতি, একটি অস্ত্র, একটি খুন এবং অন্যগুলো মাদক মামলা।

Check Also

মেনন ‘ইউটার্ন’ নিয়েছেন : কাদের

ঢাকার ডাক ডেস্ক  :     বিগত নির্বাচন প্রসঙ্গে বরিশালে একটি বক্তব্য দিয়েও পরে সেটি ‘গণমাধ্যমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *