Friday , September 20 2019
Home / ক্যাম্পাস / হাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ক্যাম্পাস প্রতিনিধি  :   দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। পরে বেলুন ও কবুতর উড়ানো, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, বৃক্ষ বিতরণ, রক্তদান কর্মসূচি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম। এতে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেনসহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম সাংবাদিকদের বলেন, গত কয়েক বছরে বিশ্ববিদ্যালয়ের অনেক পরিবর্তন হয়েছে। হাবিপ্রবিকে আর্ন্তজাতিক মানের বিশ্ববিদ্যালয়ের রূপ দিতে আমরা বিভিন্ন ধরণের পদক্ষেপ হাতে নিয়েছি। আশা রাখি হাবিপ্রবি একটি আর্ন্তজাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে সমাদৃত হবে সকলের কাছে এই প্রত্যয় নিয়েই আমরা কাজ করে যাচ্ছি।

HSTU-(2)

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক কর্মসূচি গ্রহণ করে। দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ দেখা গেছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসকে সাজানো হয়েছে বিভিন্ন আলোকসজ্জায়।

Check Also

সাংবাদিক জিনিয়াকে হয়রানি, ঢাকা কলেজে প্রতিবাদ

ক্যাম্পাস প্রতিনিধি  :   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ও ক্যাম্পাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *