Friday , September 20 2019
Home / আইন আদালত / কৃষ্ণার পরিবারকে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে লিগ্যাল নোটিশ

কৃষ্ণার পরিবারকে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে লিগ্যাল নোটিশ

ঢাকার ডাক ডেস্ক  :     রাজধানীর বাংলামোটরে ট্রাস্ট পরিবহনের বাসচাপায় পা হারানো কৃষ্ণা চৌধুরী রায়ের পরিবারকে দুই কোটি টাকা ক্ষতিপূরণ দিতে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক বরাবর নোটিশটি পাঠানো হয়েছে। কৃষ্ণা চৌধুরী রায়ের স্বামী রাধে শ্যামের পক্ষে নোটিশটি পাঠান আইনজীবী ইমরান হোসেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব, পুলিশের আইজিপি, বিআরটিএর চেয়ারম্যান ও ঢাকা জেলা প্রশাসক বরাবর আইনি নোটিশের কপি পাঠানো হয়েছে। এই টাকা সংগ্রহ করে ভুক্তভোগীকে প্রদান করার জন্য তাদের বলা হয়েছে।

কৃষ্ণা রায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) হিসাব বিভাগের সহকারী ব্যবস্থাপক। গত ২৭ আগস্ট ট্রাস্ট ট্রান্সপোর্টের বেপরোয়া গতির একটি বাস রাজধানীর বাংলামোটরে ফুটপাতে উঠে পড়ে। এতে কৃষ্ণা রায়ের হাঁটুর নিচ থেকে বাঁ পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তার জীবন রক্ষায় পঙ্গু হাসপাতালের চিকিৎসকেরা হাঁটুর নিচের অংশ কেটে ফেলেন। পরে সংক্রমণ হওয়ায় তার হাঁটুর ওপরের কিছু অংশও কেটে ফেলা হয়।

এর আগে গ্রেফতার বাসটির অনিয়মিত চালক মো. মোরশেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি এখন কারাগারে আছেন।

এদিকে কৃষ্ণা রায়ের বাঁ পা পিষে দেয়া বাসের মালিক ও চালকের সহকারীকে ১২ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল আলম বলেন, আসামিদের ধরতে থানা-পুলিশের পাশাপাশি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কাজ করছে।

Check Also

কারমাইকেল কলেজ ছাত্র সংসদ নির্বাচন প্রশ্নে হাইকোর্টের রুল

ঢাকার ডাক ডেস্ক  :     ১৯৯০ সালের পর কারমাইকেল কলেজ ছাত্র সংসদ নির্বাচন (কাকসু) করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *