Home / আর্ন্তজাতিক / ভারতীয় কিশোরীকে যৌন হেনস্থা পাক যুবকের

ভারতীয় কিশোরীকে যৌন হেনস্থা পাক যুবকের

আন্তর্জাতিক ডেস্ক :  সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একটি হোটেলের লিফটের ভেতর ১২ বছরের এক ভারতীয় কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে এক পাকিস্তানি যুবকের বিরুদ্ধে। ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ওই নির্যাতিতা কিশোরীর আইনজীবী জানিয়েছেন, ৩৫ বছর বয়সী ওই অভিযুক্ত পাকিস্তানি পেশায় একজন ডেলিভারি কর্মচারী। কোনো একটি অর্ডারের ডেলিভারি দিতে যাওয়ার সময় লিফটের মধ্যে ওই কিশোরীকে যৌন হেনস্থা করেন।

স্থানীয় এক নারী জানিয়েছেন, ওই কিশোরী তার কাছে অঙ্ক পড়তে গিয়েছিল। কিন্তু কিছু কাগজ ভুলে রেখে আসার জন্য আবার তাকে ফেরত যেতে হয়। যখন সে ফিরে আসে প্রচণ্ড ভয় পেয়ে কান্নাকাটি করছিল এবং রীতিমত কাঁপছিল।

মেয়েটি জানায়, অভিযুক্ত ওই কর্মচারী কথা বলতে বলতে লিফটের ভেতরে ঢুকে একটা ঠিকানা জিজ্ঞেস করে তাকে। সে সময় সে আচমকা তাকে স্পর্শ করে। শিশুটির কাছে সব শুনে ওই নারী নিরাপত্তা কর্মীদের সিসিটিভি দেখতে বলেন।

সিসিটিভিতে দেখা যায়, ওই লোকটির ছয়তলায় একটি জিনিস দেওয়ার কথা থাকলেও সে তার রাস্তা বদল করে এবং জিনিসটি ডেলিভারি না করে ওই কিশোরীকে ফলো করতে থাকে এবং লিফটের মধ্যে একা পেয়ে তার গায়ে হাত দেয়।

Check Also

মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬

আন্তর্জাতিক ডেস্ক  :   পশ্চিম আফ্রিকার দেশ মালির মধ্যাঞ্চলীয় একটি গ্রামে হামলা চালিয়ে অন্তত ২৬ জনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *