Home / সারা বাংলা / শিশুটি কাঁদতে কাঁদতে ছুটে এলো মায়ের কাছে

শিশুটি কাঁদতে কাঁদতে ছুটে এলো মায়ের কাছে

যশোর    প্রতিনিধি :    যশোরের চৌগাছা উপজেলায় ছয় বছর বয়সী এক শিশুকে তার খেলার সঙ্গীদের মাঝ থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে এক যুবক। শনিবার বিকেলে উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের দেবালয় গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার রক্তাক্ত শিশুটিকে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়। ধর্ষক শিব রায় (১৯) দেবালয় গ্রামের সুকুমার রায়ের ছেলে।

ভিকটিমের স্বজনরা জানান, শিশুটি পাশের গ্রাম খড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। শনিবার একটি ধর্মীয় অনুষ্ঠান উপলক্ষে অন্য শিশুদের সঙ্গে বাড়ির বাইরে খেলা করছিল। এসময় সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় শিব রায়। এর কিছুক্ষণ পর হঠাৎ শিশুটি কাঁদতে কাঁদতে তার মায়ের দিকে ছুটে আসে।

শিশুটির মা তাকে কোলে নিয়ে রক্তক্ষরণ হতে দেখে তার কাছে জানতে চাইলে সে জানায়, শিব রায় তাকে কষ্ট দিয়েছে। রক্তক্ষরণ অব্যাহত থাকায় তাকে দ্রুত চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মুঞ্জুরুল ইসলাম বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Check Also

ময়মনসিংহে ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

ময়মনসিংহ   প্রতিনিধি :    ময়মনসিংহ রেলস্টেশনের আউটার সিগন্যালের কাছে বাঘমারা এলাকায় শান্টিং ইঞ্জিন লাইনচ্যুত হওয়ায় দুটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *