Thursday , September 19 2019
Home / মহানগর / ডেঙ্গু কাড়ল আরও এক প্রাণ

ডেঙ্গু কাড়ল আরও এক প্রাণ

সাভার (ঢাকা)    প্রতিনিধি :    ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হানিফ (৩৯) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি সাভারের আশুলিয়ায়। এ নিয়ে সাভারে ডেঙ্গুজ্বরে আক্রান্ত তিন রোগীর মৃত্যু হলো।

স্বজনরা জানিয়েছেন বুধবার বিকেলে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

ছোট ভাই আবু সাইম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রচণ্ড জ্বরের কারণে গত ১৩ আগস্ট সকালে হানিফকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে স্বাস্থ্য পরীক্ষায় ডেঙ্গুজ্বর ধরা পড়ে। পরে উন্নত চিকিৎসার জন্য সেদিনই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়। গত ৮ দিন সেখানে আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর বুধবার বিকেলে তার মৃত্যু হয়।

এ বিষয়ে স্কয়ার হাসপাতালের কর্মকর্তা মৃন্ময় আহম্মেদ বলেন, এখান থেকে আজ হানিফ নামে দুইজন ডেঙ্গু রোগীকে ছেড়ে দেয়া হয়েছে। এর মধ্যে একজন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিল। ধারণা করা হচ্ছে আইসিইউতে থাকা হানিফের মৃত্যু হয়েছে। আসলে হাসপাতালে অনেকেই তো মারা যায়, সবার সংখ্যা আমরা লিপিবদ্ধ করে রাখি না।

উল্লেখ্য, গত ২৯ জুলাই সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে জুয়েল মাহমুদ নয়ন (৩৬) নামে এক যুবকের মৃত্যু হয়। এছাড়া ২৭ জুলাই একই রোগে উখিংনু রাখাইন (১৯) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী মারা গেছেন।

Check Also

‘যুবলীগের চেয়ারম্যানের মন্তব্য তার নিজস্ব, আমার কিছু বলার নেই’

ঢাকার ডাক ডেস্ক  :     ক্যাসিনোতে পুলিশের অভিযান চালানোর বিষয়ে যুবলীগের চেয়ারম্যানের মন্তব্য তার নিজস্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *