Thursday , September 19 2019
Home / বিনোদন / একই সিনেমায় সজল-পিয়া বিপাশা

একই সিনেমায় সজল-পিয়া বিপাশা

বিনোদন ডেস্ক : 

দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় আসছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা আব্দুন নূর সজল। তার পরবর্তী ছবি হতে যাচ্ছে ‘জিন’। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেন পিয়া বিপাশা। অপর দুই কেন্দ্রীয় চরিত্রে আছেন রোশান ও পূজা।
এর আগে রোশান ও পূজার বিষয়টি চূড়ান্ত হলেও সজল ও পিয়ার অভিনয় নিশ্চিত ছিল না। ছবিটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। এটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

আগামী ২৬ আগস্ট থেকে ‘জিন’-এর শুটিং শুরু হতে যাচ্ছে। এর ফলে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরছে এই আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠানটি।.

পিয়া

জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। তবে সজলকে চূড়ান্ত করা হয়েছে। মোট চার জন প্রধান চরিত্রে থাকছে।’

এদিকে ছবির পরিচালক নাদের চৌধুরী জানান, মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে ছবিটির। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এগুলো চলবে।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ২০১২ সাল থেকে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করে আসছে। এ পর্যন্ত প্রায় ৪০টি সিনেমা প্রযোজনা করেছে তারা। মাঝে বছরখানেক এই প্রতিষ্ঠান থেকে নতুন কোনও সিনেমার শুটিং হয়নি।.

সজল
অন্যদিকে, ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল সজলের। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত তা আর করা হয়নি।

Check Also

আমি এবং আমার ছেলে দুজনই সালমান ভক্ত : প্রযুক্তি প্রতিমন্ত্রী

বিনোদন ডেস্ক :  ঐহিত্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর সাত দিনব্যাপী চলবে সালমান শাহ জন্মোৎসব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *