Home / সারা বাংলা / ১০ দিন পর সচল বাংলাবান্ধা স্থলবন্দর

১০ দিন পর সচল বাংলাবান্ধা স্থলবন্দর

পঞ্চগড়    প্রতিনিধি :    পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টানা ১০ দিন বন্ধের পর সোমবার সকাল থেকে আবারও সচল হয়েছে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর। ঈদ উপলক্ষে গত ৯ আগস্ট থেকে ১৮ আগস্ট পর্যন্ত এই স্থলবন্দরে আমদানি রফতানি কার্যক্রম বন্ধ ছিল। ফলে এই বন্দর দিয়ে বাংলাদেশের সঙ্গে ভারত, নেপাল ও ভুটানের মধ্যে ১০ দিন ধরে সকল প্রকার পণ্যের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ ছিল। তবে পাসপোর্টধারী যাত্রীদের পারাপারের জন্য বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম স্বাভাবিক ছিল।

পঞ্চগড় আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন ও স্থলবন্দর সূত্র, বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেড, ইজারাদার প্রতিষ্ঠান এটিআই লিমিটেড, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন ও শ্রমিক সংগঠনগুলোর যৌথ সিদ্ধান্তে ঈদুল আজহা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর ১০ দিন বন্ধ রাখা হয়। ঈদের পর সোমবার সকালে উভয় দেশের মধ্যে পাথরসহ বিভিন্ন পণ্য আমদানি-রফতানির মধ্য দিয়ে আবারও কর্মচঞ্চল হয়ে উঠেছে বাংলাবান্ধা স্থলবন্দর।

Check Also

ঠাকুরগাঁওয়ের সেই পাঁচজন করোনামুক্ত

ঠাকুরগাঁও  প্রতিনিধি :   ঠাকুরগাঁওয়ের একই পরিবারের সেই পাঁচজন করোনামুক্ত। মঙ্গলবার সকালে আইইডিসিআর থেকে বিষয়টি নিশ্চিত করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *