Tuesday , November 12 2019
Home / সারা বাংলা / নববধূর সঙ্গে ঘুমাতে গিয়ে নিখোঁজ হলেন বর

নববধূর সঙ্গে ঘুমাতে গিয়ে নিখোঁজ হলেন বর

শরীয়তপুর    প্রতিনিধি :    শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় কনের বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন বর। এ ঘটনায় রোববার দুপুর ১২টার দিকে সখিপুর থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বরের পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী। এ ঘটনায় সখিপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ আল আমিন খাঁ (২৭) থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।

sariotpur

বিয়ের পরদিন বুধবার আল আমিন তার ভগ্নিপতি আব্দুল আজিজ ও ভাই শামীম খাকে নিয়ে জুলেখার শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। রাত ১টার দিকে আল আমিন ও জুলেখা তাদের ঘরে ঘুমাতে যায়। কিন্তু বৃহস্পতিবার ভোর থেকে আল আমিনকে আর পাওয়া যায়নি। নিখোঁজ আল আমিনের সন্ধান দাবিতে আজ বুধবার দুপুরে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী।

এ সময় আল আমিনের মা রিজিয়া বেগম, ভাই শাহ আলম, রুহুল আমিন, সবুজ, বোন সাহিনা বেগম, সুফিয়া বেগম, সুরিয়া বেগম, চাচা সোবাহান খাঁসহ সখিপুর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।

sariotpur

বিলাপ করতে করতে আল আমিনের মা রিজিয়া বেগম বলেন, আমার ছেলে পাঁচ দিন যাবত নিখোঁজ। আমার বউ ও তার পরিবার আমার ছেলেকে গুম করেছে। আমি আমার ছেলেকে ফিরে পেতে চাই।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এ ঘটনায় একটি জিডি করেছেন আল আমিনের চাচা সোবাহান খাঁ। তাকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।

Check Also

নুসরাত হত্যার ১২ ফাঁসির আসামি কুমিল্লা কারাগারে

ফেনী  প্রতিনিধি :    ফেনীর আলোচিত নুসরাত হত্যা মামলায় নিম্ন আদালতে ফাঁসির দণ্ডপ্রাপ্ত ১২ আসামিকে কুমিল্লা কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *