Thursday , September 19 2019
Home / বিনোদন / এক শটেই খুশি হয়ে নায়িকাকে বিশেষ উপহার

এক শটেই খুশি হয়ে নায়িকাকে বিশেষ উপহার

বিনোদন ডেস্ক :  শোবিজে পরিচালক-নায়িকাদের কেমিস্ট্রি নিয়ে অনেক মুখরোচক কথাই উড়ে বেড়ায়। বলিউডে তো সেসব গুঞ্জনের অভাবই নেই। পরিচালক সন্তুষ্ঠ করতে পারলে নায়িকাদের ভাগ্য সুপ্রসন্ন হয়। মেলে অনেক সুবিধা ও উপহারও।

তবে তেমন কোনো কেমিস্ট্রির খাতিরে নয়। নিজের পরিচালককে অভিনয় দিয়ে মুগ্ধ করলেন অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। অল্প সময়ের মধ্যেই বলিউডে বেশ খ্যাতি পেয়েছেন এই তরুণী।

শুধু তাই নয়, ‘পতি পত্নী অউর ও’-তে অনন্যার পারফরম্যান্সে মুগ্ধ হয়ে পরিচালক মুদাস্সার আজিজ কী করছিলেন সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন নায়িকা। অনন্যা জানান, ‘পতি পত্নী অউর ও’ একটি দৃশ্যে তার সহ অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে শট দিচ্ছিলেন তিনি। পুরো শটটিতে একটিও সংলাপ ছিল না অনন্যার। কার্তিকের সংলাপের উত্তরে কেবল এক্সপ্রেশন দেওয়ার কথা ছিল।

শুধু অভিব্যাক্তির মাধ্যমে সেই অংশটি ফুটিয়ে তোলা তার কাছে সব থেকে কঠিন ছিল বলে জানান অভিনেত্রী। পরিচালক মুদাস্সার আজিজের কাছে দৃশ্যটি বুঝে নেন তিনি। তারপর এক শটেই নাকি সেই দৃশ্যটিতে ‘ওকে শট’ দেন অন্যান্যা।

অনন্যার অভিনয়ের পারদর্শিতা দেখে অবাক হয়ে যান পরিচালক। তার কথায়, পরিচালক মুদাস্সার আজিজের সঙ্গে কিছু না থাকায় পকেট থেকে পাঁচশো টাকার নোট বের করে তিনি তার হাতে তুলে দেন। সেটাকে অনন্যা বিশেষ উপহার হিসেবে নিয়েছেন।

‘পতি পত্নী অউর ও’ ১৯৭৮ সালে মুক্তি পাওয়া একটি ছবি। একই নামে সিনেমার রিমেক হচ্ছে। সিনেমাটিতে কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে ছাড়াও থাকছেন ভূমি পেডনেকর। ত্রিকোণ প্রেমই সিনেমার বিষয়বস্তু।

Check Also

আমি এবং আমার ছেলে দুজনই সালমান ভক্ত : প্রযুক্তি প্রতিমন্ত্রী

বিনোদন ডেস্ক :  ঐহিত্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর সাত দিনব্যাপী চলবে সালমান শাহ জন্মোৎসব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *