Home / জাতীয় / হাটের বড় গরুটি বিনামূল্যে পৌঁছে দেবে ‘ট্রাক লাগবে’

হাটের বড় গরুটি বিনামূল্যে পৌঁছে দেবে ‘ট্রাক লাগবে’

ঢাকার ডাক ডেস্ক  :    ঈদুল আজহা সন্নিকটে। পুরোদমে শুরু হয়ে গেছে কোরবানির পশু বেচাকেনা। হাটে হাটে পশু আনা-নেয়া ও বিক্রির তোড়জোড়ও চলছে। কোরবানির পশু বেচাকেনা উপলক্ষে নতুন ক্যাম্পেইন শুরু করেছে পণ্য পরিবহনের দেশের বৃহত্তম স্টার্টআপ ‘ট্রাক লাগবে’।

‘ট্রাক লাগবে’ এই ক্যাম্পেইনের মাধ্যমে রাজধানী ঢাকার উল্লেখযোগ্য হাটগুলোর সবচেয়ে বড় গরুটি বিনামূল্যে ট্রাকে করে ক্রেতার বাসায় পৌঁছে দেবে। বৃহস্পতিবার (৮ আগস্ট) এ ক্যাম্পেইন শুরু হয়েছে, চলবে ঈদের আগের দিন পর্যন্ত।

Kabila_Tejgaon.jpg

ক্যাম্পেইনের জন্য নির্বাচিত হাটগুলোর মধ্যে রয়েছে- গাবতলী স্থায়ী পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত হাট, কমলাপুর স্টেডিয়াম, তেজগাঁও, ভাটারা, ধোলাইখাল হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, ও মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিং)।

King_Kamalapur.jpg

এই হাটগুলো থেকে ইতোমধ্যে ৮টি বড় গরু বাছাই করেছে ‘ট্রাক লাগবে’। এর মধ্যে রয়েছে- বড় বাবু (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা পাহাড় (খিলক্ষেত হাট), তুফান (ভাটারা), সুলতান (উত্তরা), যুবরাজ (গাবতলী), কিং (কমলাপুর), লালু মাস্তান (আফতাবনগর) ও কাবিলা (তেজগাঁও)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।

এ বিষয়ে ‘ট্রাক লাগবে’র মার্কেটিং ম্যানেজটার আল-আমিন জানান, ঈদুল আজহা আমাদের ত্যাগের মহিমা শেখায়। একই সঙ্গে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক ‘ট্রাক লাগবে’ দিচ্ছে, রাজধানী ঢাকার সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে।

King_Kamalapur.jpg

বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০৯৬৩৮০০০২৪৫ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেয়া যাবে। অ্যাপল অ্যাপ স্টোর এবং গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।

উল্লেখ্য, অ্যাপভিত্তিক পণ্য পরিবহন সংশ্লিষ্ট সেবাদান প্রতিষ্ঠান ‘ট্রাক লাগবে’, ট্রাক মালিক ও শিপার উভয়ের জন্যই একটি নির্ভরযোগ্য প্লাটফর্ম। বাংলাদেশে ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ ভাড়ার সবচেয়ে বড় এই মাধ্যমটিতে বর্তমানে ব্যবহারকারীর সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে এবং দিনদিন এই সংখ্যা বাড়ছে।

Check Also

১০ বছরেও পাইলট প্রস্তুত করতে পারেনি বিমান

ঢাকার ডাক ডেস্ক  :     উড়োজাহাজ আছে কিন্তু পাইলট নেই। ক্রু সংকটসহ নানা সমস্যায় জর্জরিত, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *