Home / বিনোদন / স্ত্রীর আত্মহত্যায় গ্রেফতার হলেন বাহুবলী অভিনেতা

স্ত্রীর আত্মহত্যায় গ্রেফতার হলেন বাহুবলী অভিনেতা

বিনোদন ডেস্ক :  আত্মহত্যা করেছেন রাজামৌলি পরিচালিত তেলেগু ব্লকবাস্টার ‘বাহুবলী’ সিনেমার অভিনেতা মধু প্রকাশের স্ত্রী ভারতী। মঙ্গলবার রাতে মনিকোন্ডার নিজ বাসভবনে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ভারতীর মরদেহ। তার আত্মহত্যার একদিন পর হায়দরাবাদ পুলিশের কাছে গ্রেফতার হয়েছেন অভিনেতা মধু প্রকাশ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, মধু প্রকাশের বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতী। সেই ক্ষোভে আত্মহননের পথ বেছে নিয়েছেন তিনি। প্রতিবেদনে যৌতুকের কারণে নির্যাতনের অভিযোগ এনেছে নিহত ভারতীর পরিবার।

পুলিশের জেরার মুখে মধু বলেন, ‘ঘটনার দিন তাকে ভারতী ফোন করে আত্মহত্যা করার হুমকিও দেন। ওই দিনই সকাল ১০ টা নাগাদ শুটিংয়ের জন্য বেরিয়ে যান তিনি। স্ত্রী বলেছিলেন, তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ফিরতে। কিন্তু তার পক্ষে তা সম্ভব হয়নি। ওই দিন সন্ধে সাড়ে সাতটা নাগাদ জিম থেকে বাড়ি ফিরে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান মধু।’

বহু দক্ষিণী ছবিতে অভিনয়ের পাশাপাশি এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’-তেও একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মধু প্রকাশকে। ২০১৫ সালে ভারতীর সঙ্গে বিয়ে হয় তার।

Check Also

কলকাতার সিনেমায় মোশাররফ করিম

বিনোদন ডেস্ক :  মঞ্চ থেকে টিভি নাটক। তারপর চলচ্চিত্র। সবখানেই সোনা ফলিয়েছেন তিনি। প্রযোজকের কাছে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *