Home / খেলাধুলা / এক পাকিস্তানি ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব আরেক পাকিস্তানির

এক পাকিস্তানি ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব আরেক পাকিস্তানির

স্পোর্টস ডেস্ক :    নিন্দুকদের মতে বিশ্ব ক্রিকেটে ফিক্সিংয়ের আখড়া হলো পাকিস্তান। তাদের এমন দাবীর পক্ষে প্রমাণও মেলে সচরাচর। সবশেষ উদাহরণই যেমন দাঁড় করালেন পাকিস্তানি ক্রিকেটার উমর আকমল। তবে তিনি নিজে ম্যাচ ফিক্সিং বা জুয়াড়িদের সঙ্গে কিছু করেননি। উল্টো জানিয়ে দিয়েছেন ম্যাচ ফিক্সিংয়ের খবর।

পাকিস্তান জাতীয় ক্রিকেট দল থেকে বেশ কিছুদিন ধরেই বাইরে রয়েছেন উমর। এ সময়ে তিনি খেলে বেড়াচ্ছেন বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি লিগে। তারই ধারাবাহিকতায় উমর এখন ব্যস্ত কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেটে। যেখানে উইনিপেগ হকসের হয়ে খেলছেন উইকেটরক্ষক এ ব্যাটসম্যান।

এমন কুপ্রস্তাব পেয়ে দেরি করেননি উমর। সঙ্গে সঙ্গে তিনি মনসুর আখতারের কথা জানিয়ে দিয়েছেন টুর্নামেন্টের আয়োজক কমিটি এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি)। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে তারা এ বিষয়ে তদন্ত করে দেখবে। তবে পিসিবির এ বিষয়ে কিছুই করার নেই বলে জানিয়েছে সুত্র।

যুক্তরাষ্ট্র প্রবাসী মনসুর বর্তমানে উইনিপেগ হকসের একজন অফিসিয়াল হিসেবে দায়িত্বপ্রাপ্ত রয়েছেন। ১৯৮০ থেকে ১৯৯০ সাল পর্যন্ত পাকিস্তানের জার্সি গায়ে ১৯টি টেস্ট ও ৪১টি ওয়ানডে খেলেছেন মনসুর।

Check Also

দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক :  প্রথম ম্যাচে সেল্টা ভিগোর মাঠে গিয়ে ৩-১ গোলের দারুণ এক জয় নিয়ে ফিরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *