Thursday , January 23 2020
Home / মহানগর / বাসের ভাড়া বেশি তাই ট্রাকে করেই যাচ্ছেন তারা

বাসের ভাড়া বেশি তাই ট্রাকে করেই যাচ্ছেন তারা

সাভার    প্রতিনিধি :    ঈদুল আজহার ছুটি সামনে রেখে সপ্তাহের শেষ কর্মদিবসে এলাকা ছাড়ছেন সাভার ও আশুলিয়া শিল্পাঞ্চলের শ্রমজীবীরা। এ কারণে সকাল থেকেই বাড়ছে ঘরমুখী মানুষের ভিড়। তবে বৃষ্টিতে ভোগান্তিতে পড়তে হচ্ছে তাদের।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়ক ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ঘরমুখো যাত্রীদের ভিড় বাড়তে দেখা যায়। তবে সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হওয়ায় ভোগান্তিতে পড়তে হয় তাদের। এরপরও সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ঘরমুখী মানুষের চাপ আরও বাড়ছে।

Savar

বিশেষ করে সাভার ও আশুলিয়া বাসস্ট্যান্ড এবং নবীনগর ও বাইপাইল মোড়ে বাসের জন্য বিপুল সংখ্যক যাত্রীকে অপেক্ষা দেখা যায়। বৃষ্টি উপেক্ষা করেই তারা বাসসহ অন্যান্য যানবাহনে ওঠার চেষ্টা করছেন।

এদিকে যানজট ঠেকাতে মহাসড়কের প্রতিটি পয়েন্টে পুলিশের উপস্থিতি দেখা গেছে। বাসের সংখ্যা কম থাকায় অনেকেই ট্রাকে করে যাচ্ছেন।

Savar

এ সময় এক যাত্রী জানান, বাসের ভাড়া বেশি থাকায় তারা ৩০০ টাকা দিয়ে ট্রাকে যাচ্ছেন। এতে কিছু টাকা বাঁচায় তারা বাড়িতে গিয়ে ছেলে-মেয়েদের নিয়ে আরও ভালোভাবে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান জানান, যানজট ছাড়াই মানুষ যাতে নিরাপদে বাড়ি ফিরতে পারে সে জন্য পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। ঝড়-বৃষ্টি উপেক্ষা করেও পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

Check Also

আখেরি মোনাজাতে শেষ হলো বিশ্ব ইজতেমা

গাজীপুর  প্রতিনিধি :   দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো ৫৫তম বিশ্ব ইজতেমা। মোনাজাতে ইহকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *