Thursday , January 23 2020
Home / মহানগর / পুলিশ চায় সাধারণ মানুষ স্বস্তিতে থাকুক : এসপি হারুন

পুলিশ চায় সাধারণ মানুষ স্বস্তিতে থাকুক : এসপি হারুন

নারায়ণগঞ্জ    প্রতিনিধি :    নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, দেশের সব জেলায়ই পুলিশ সুপারের তত্ত্বাবধানে থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) বড় বড় অপরাধ নিয়ন্ত্রণ করে আসছে। ব্যতিক্রম ছিল নারায়ণগঞ্জে। এখানে ডিবি পুলিশের কার্যালয় ছিল বিচ্ছিন্ন জায়গায়। যে কারণে প্রায়ই ডিবির বিরুদ্ধে নানা অভিযোগ আসতো। পুলিশ সুপার বা সিনিয়র কর্মকর্তাদের তত্ত্বাবধানে না থাকায় এমনটি হতো।

বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের নতুন কার্যালয়ের উদ্বোধন শেষে এসব কথা বলেন এসপি মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, আমাদের উদ্দেশ্য আমরা সরাসরি ডিবিকে রক্ষণাবেক্ষণ করব। তাদের কর্মকাণ্ড দেখব। এতে সাধারণ মানুষের বিচার পাওয়ার জায়গাটা আমরা নিশ্চিত করতে পারব। সাধারণ মানুষকে নিবিড়ভাবে সেবা দিতে পারব। পুলিশের কয়েকজন ভুলত্রুটি করতে পারে, সুস্পষ্ট অভিযোগ থাকলে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

তিনি বলেন, নারায়ণগঞ্জের পুলিশ কারও বিরুদ্ধে মামলা নেবে, কারও বিরুদ্ধে অভিযোগ নেবে- এমন সাহস ছিল না। এখন নারায়ণগঞ্জ পুলিশ অভিযান পরিচালনা করতে শিখেছে, অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিখেছে। সাধারণ মানুষের সমর্থন পুলিশের প্রতি রয়েছে। আগামীতে ডিবির কার্যক্রম আরও গতিশীল হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহউদ্দিন আহমেদ, সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান, ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন ও ডিবির পরিদর্শক এনামুল হক।

Check Also

আখেরি মোনাজাতে শেষ হলো বিশ্ব ইজতেমা

গাজীপুর  প্রতিনিধি :   দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো ৫৫তম বিশ্ব ইজতেমা। মোনাজাতে ইহকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *