Thursday , February 20 2020
Home / জাতীয় / ডেঙ্গু সচেতনতায় কাজ করছেন এমপিরা : স্পিকার

ডেঙ্গু সচেতনতায় কাজ করছেন এমপিরা : স্পিকার

ঢাকার ডাক ডেস্ক  :    জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ডেঙ্গু সচেতনতা বৃদ্ধিতে সারাদেশে সংসদ সদস্যরা নিজ নিজ নির্বাচনী এলাকায় কাজ করছেন। পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত হলে ডেঙ্গু বিস্তার লাভ করতে পারবে না।’

সোমবার সংসদ ভবন, সংসদ সদস্য ভবন (ন্যাম ভবন) এবং সংসদ সচিবালয় আবাসিক কমপ্লেক্স এলাকায় চলমান পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন করার সময় এসব কথা বলেন তিনি। তিনি সংসদ ভবন, সংসদ সদস্য ভবন এবং আবাসিক কমপ্লেক্স পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, হুইপ আতিউর রহমান আতিক, হুইপ ইকবালুর রহিম এমপি, সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবি তাজুল ইসলাম এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. শামসুল হক টুকু এমপি, সাইফুজ্জামান শেখর এমপি, বাংলাদেশ জাতীয় সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান এবং সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Check Also

মার্চে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক  :     দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও এগিয়ে নিতে মার্চে জাপান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *