Home / বিনোদন / মিস ওয়ার্ল্ডের পরে এবার ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

মিস ওয়ার্ল্ডের পরে এবার ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক :  বাংলাদেশে ২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। পরের বছরও একই আয়োজন করে তারা। এই প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’র মঞ্চে যান বাংলাদেশের দুই মেয়ে জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

এবার প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’। আজ মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের কর্ণধার স্বপন চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন। বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয় তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন।

আয়োজক স্বপন চৌধুরী জানান, আপাতত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম ধাপের কাজ চলছে। এখান থেকে সেরাজন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। দ্রুত বিচারকদের নাম প্রকাশ করা হবে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার হবে।

‘মিস্টার ওয়ার্ল্ড’র ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

Check Also

কলকাতার সিনেমায় মোশাররফ করিম

বিনোদন ডেস্ক :  মঞ্চ থেকে টিভি নাটক। তারপর চলচ্চিত্র। সবখানেই সোনা ফলিয়েছেন তিনি। প্রযোজকের কাছে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *