Home / বিনোদন / নাইট ক্লাবে শাহরুখের মেয়ের গোপন ভিডিও ভাইরাল

নাইট ক্লাবে শাহরুখের মেয়ের গোপন ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক :  প্রায়ই খবরের শিরোনামে আসেন শাহরুখ খানের মেয়ে সুহানা। বাবার কারণে না সুহানা নিজেই এখন বেশ জনপ্রিয়। বলিউডের প্রথম সারির ফ্যাশন সচেতন সেলেব কিড হিসেবে তার বেশ সুখ্যাতি রয়েছে। অভিনয়ে না আসলেও নানা কারণেই আলোচনায় থাকেন সোহানা। তার বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে নানা সময়ও।

বেশ আগেই লন্ডনে আর্ডিংলি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহরুখ কন্যার নাচের ভিডিও লুফে নিয়েছিল নেটিজনরা। মাঝে মধ্যে বন্ধুদের সঙ্গে আড্ডারি ভিডিও নিজেই প্রকাশ করেন। এবার মুম্বাইয়ের একটি নাইট ক্লাবের ভিডিও দিয়ে আলোচনা সুহানা।

এদিকে শাহরুখ কন্যা কবে অভিনয়ে আসছেন? এই প্রশ্ন ঘুরছে শাহরুখ ভক্তদের মুুখে মুখে। সুহানা আপাতত তার পড়াশোনা নিয়েই ব্যস্ত।

মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে শাহরুখ বলেছেন, ‘সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনও ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা খুব শিগগিরই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।’

এর আগে শাহরুখের শেষ ছবি ‘জিরো’তে ক্যামেরার পেছনে কাজ করেছেন সুহানা। নিয়মিত মঞ্চে অভিনয়ও করেন। বোঝায় যাচ্ছে, পড়াশোনা শেষ না করা পর্যন্ত সম্ভবত পেশাদার হিসেবে কাজ করবেন না তিনি।

Check Also

কলকাতার সিনেমায় মোশাররফ করিম

বিনোদন ডেস্ক :  মঞ্চ থেকে টিভি নাটক। তারপর চলচ্চিত্র। সবখানেই সোনা ফলিয়েছেন তিনি। প্রযোজকের কাছে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *