Home / সারা বাংলা / আগামী ৫ বছরে দেশে শিল্পবিপ্লব হবে

আগামী ৫ বছরে দেশে শিল্পবিপ্লব হবে

নরসিংদী    প্রতিনিধি :    শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ূন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে। এ জন্য বিদেশিরা এদেশে বিনিয়োগে আকৃষ্ট হচ্ছেন। বড় বড় দেশের ব্যবসায়ীরা একের পর এক বিনিয়োগ প্রস্তাব নিয়ে আসছেন।

ইতোমধ্যে সরকার একের পর এক অর্থনৈতিক অঞ্চল ও শিল্প নগরী গড়ে তুলছে উল্লেখ করে তিনি বলেন, এর ফলে আগামী ৫ বছর দেশে শিল্পের বিপ্লব হবে। কর্মসংস্থানের সৃষ্টির মাধ্যমে দেশের উন্নয়নই জননেত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য।

উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে অনুষ্ঠিত এই সংবর্ধনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি ২৪ ইউনিয়নের চেয়ারম্যান ও রায়পুরা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথকভাবে শুভেচ্ছা জানানো হয়।

শিল্পমন্ত্রী বলেন, রায়পুরা উপজেলাকে আর দুর্গম অঞ্চল বলা যায় না। আমার মামার (রায়পুরার এমপি রাজু) নেতৃত্বে এখানকার যথেষ্ঠ উন্নয়ন হয়েছে। তারপরও যদি কিছু বাকি থাকে সেটুকু আমি করে দেব ইনশাল্লাহ। রায়পুরার বাকি উন্নয়নকে আমার কর্তব্য বলে আমি মনে করি।

রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকবেই, কিন্তু প্রতিহিংসা যেন না থাকে মন্তব্য করে তিনি শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফজাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, সাবেক প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগ সভাপতি লে. কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু এমপি, নরসিংদী-২ (পলাশ) আসনের এমপি আনোয়ার আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের জহিরুল হক ভুইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, সাবেক এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, পৌর মেয়র মো. জামাল মোল্লা প্রমুখ।

এদিকে এই সংবর্ধনার মাধ্যমে দীর্ঘদিন পর শিল্পমন্ত্রীর নেতৃত্বে একই মঞ্চে সমবেত হন নরসিংদীর সব এমপিসহ জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

Check Also

মায়ের বেচে দেয়া সেই নবজাতকের আশ্রয় হচ্ছে ছোটমনি নিবাসে

পিরোজপুর    প্রতিনিধি :    পিরোজপুর সদর হাসপাতালে মায়ের বেচে দেয়া সেই নবজাতককে সমাজকল্যাণ বিভাগের শিশু লালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *