Home / অর্থনীতি / পুরোনো বদলে নতুন ফ্যান দেবে ক্লিক

পুরোনো বদলে নতুন ফ্যান দেবে ক্লিক

অর্থনীতি ডেস্ক :   পুরোনো ফ্যান বদলে নতুন ফ্যান দেয়ার অফার দিয়েছে আরএফএল গ্রুপের ইলেকট্রিক পণ্যের ব্র্যান্ড ক্লিক। আগামী ১০ জুলাই (বুধবার) থেকে ১০ আগস্ট পর্যন্ত এই অফারটি চলবে।

মঙ্গলবার রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অফার ঘোষণা করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল বলেন, যেসব ক্রেতা ৫৬ ইঞ্চি পুরাতন কিংবা নষ্ট ফ্যান বদলে নতুন ফ্যান কিনতে চান তাদের জন্য আমরা অফারটি চালু করেছি। আমাদের লক্ষ্য উন্নত প্রযুক্তি ও সেবার মাধ্যমে প্রতিটি ঘরে বিদ্যুৎসাশ্রয়ী ক্লিক ফ্যান পৌঁছে দেয়া। গ্রাহকের বাড়তি নিরাপত্তা হিসেবে আমরা ক্লিক ফ্যানের সঙ্গে একটি সেফটি ক্যাবল সরবরাহ করছি যা অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার হাত থেকে রক্ষা করবে।

click

এ সময় গ্রাহকদের বাসা-বাড়িতে ফ্যান সেটিংয়ের সময় অবশ্যই ইলেকট্রিশিয়ান দিয়ে সেফটি ক্যাবল সেট করে নেয়ার অনুরোধ জানান তিনি।

ক্লিক ফ্যানের হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, বর্তমানে ক্লিক ব্র্যান্ডের ২৪, ৩৬, ৪৮ ও ৫৬ ইঞ্চি সাইজের আটটি মডেলের সিলিং ফ্যান রয়েছে যার দাম পড়বে সর্বনিম্ন দুই হাজার ১৫০ টাকা থেকে তিন হাজার ২৫০ টাকার মধ্যে।

তিনি বলেন, ক্লিক ব্র্যান্ডের বিভিন্ন মডেলের টেবিল ফ্যান, স্ট্যান্ড ফ্যান, ওয়াল ফ্যান ও হাই স্পিড ফ্যান রয়েছে। তবে অদল-বদল অফার শুধুমাত্র ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের ক্ষেত্রে প্রযোজ্য।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ক্লিক ফ্যানের হেড অব অপারেশন মো. রাশেদুজ্জামান, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রেজা-উল-হোসেন ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Check Also

ভারতেও লাগামহীন পেঁয়াজের দাম

অর্থনীতি ডেস্ক :   পশ্চিমবঙ্গেও লাগামহীন পেঁয়াজের বাজার। লাফিয়ে লাফিয়ে বাড়ছে পেঁয়াজের দাম। বুধবার রাজ্যের মুর্শিদাবাদের বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *