Home / সারা বাংলা / ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, প্রধান শিক্ষক গ্রেফতার

ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, প্রধান শিক্ষক গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা)    প্রতিনিধি :    অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে পাবনার ঈশ্বরদীর আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হককে গ্রেফতার করেছে পুলিশ। ওই ছাত্রীর দায়ের করা মামলায় সোমবার সকালে রাজধানীর শাহবাগ থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্কুল কর্তৃপক্ষ ও থানা সূত্রে জানা গেছে, গত ২৫ মে দুপুরে স্কুল মাঠে অষ্টম শ্রেণির ওই ছাত্রী তার কয়েকজন বান্ধবীর সঙ্গে খেলা করছিল। ওই সময় প্রধান শিক্ষক মোজাম্মেল হক ওই ছাত্রীকে ডেকে নিয়ে তাকে বিভিন্ন ধরনের অশ্লীল ও আপত্তিকর কথাবার্তা বলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। পরে তার বান্ধবীরা এগিয়ে এলে প্রধান শিক্ষক তাকে ছেড়ে দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে ব্যর্থ হন। পরে ওই ছাত্রী নিজেই বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি যৌন হয়রানির মামলা করে। মামলার পর থেকেই অভিযুক্ত প্রধান শিক্ষক গাঢাকা দিয়েছিলেন।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন নাহার শরীফ বলেন, তার কারণে স্কুলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে, শৃঙ্খলা নষ্ট হয়েছে। তাই নিয়মমাফিক তাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

Check Also

সিলেটে করোনায় মারা গেলেন আরও দুইজন

সিলেট  প্রতিনিধি :   সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। মৃত দুইজনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *