Home / সারা বাংলা / ২৩ জুন থেকে সিলেট বিভাগে পরিবহন ধর্মঘট

২৩ জুন থেকে সিলেট বিভাগে পরিবহন ধর্মঘট

সিলেট    প্রতিনিধি :    আগামী ২২ জুনের মধ্যে সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটিসি বাস চলাচল বন্ধ না করলে ২৩ জুন থেকে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছেন সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।

বুধবার দক্ষিণ সুরমার সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এক আলোচনা সভায় এ ঘোষণা দেয়া হয়। সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ ও সুনামগঞ্জ বাস মালিক-শ্রমিকদের উদ্যোগে পরিবহন শ্রমিকদের এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, গত ৩ জুন সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটিসি বাস চলাচল পরিবহন সেক্টরের চালকদের জীবনে আঘাত হেনেছে। পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সঙ্গে আলাপ-আলোচনা না করে হঠাৎ এ ধরনের হঠকারী সিদ্ধান্তে তীব্র নিন্দা ও ক্ষোভ জানান পরিবহন মালিক ও শ্রমিক নেতারা।

তারা বলেন, এ হঠকারী সিদ্ধান্তের ফলে মালিক ও পরিবহন শ্রমিকদের জীবন মারাত্মকভাবে বিপর্যস্ত হচ্ছে। পরিবহন সেক্টরকে বিলুপ্ত করার পায়তারায় লিপ্ত রয়েছে একটি স্বার্থান্বেষী মহল। অনতিবিলম্বে সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটিসি বাস চলাচল বন্ধ করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন মালিক শ্রমিক নেতৃবৃন্দ।

Check Also

দুধ বিক্রি করতে গিয়ে যৌন নিপীড়নের শিকার শিশু

ব্রাহ্মণবাড়িয়া    প্রতিনিধি :    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৮ বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *