Home / খেলাধুলা / ভারতের বিপক্ষে ম্যাচকে গুরুত্ব দিচ্ছে না পাকিস্তান

ভারতের বিপক্ষে ম্যাচকে গুরুত্ব দিচ্ছে না পাকিস্তান

স্পোর্টস ডেস্ক :    ভারত-পাকিস্তানের লড়াইয়ে আগের সেই ঝাঁজ এখন আর নেই বললেই চলে। তবে লড়াইটা যে একেবারে রঙ হারায়নি তা টের পাওয়া যায় তাদের ম্যাচের আগ মুহূর্তে। মর্যাদার লড়াইয়ে কেউই কখনো ছাড় দিতে চায় না এক চুলও। আর সেই লড়াই যদি হয় বিশ্বকাপের মতো মঞ্চে তাহলে তো ছাড় দেওয়ার প্রশ্নই আসে না।

এবারের বিশ্বকাপে ১৬ জুন ম্যানচেস্টারে দু’দল মুখোমুখি হওয়ার আগেই অবশ্য শুরু হয়ে গেছে কথার লড়াই। প্রথমে ভারতকে পাকিস্তানের বাবা বানিয়ে বিজ্ঞাপন তৈরি করেছিলো ভারতীয়রা। তাদের এমন কান্ডের জবাব দিতে ছাড়েনি পাকিস্তানও। পাল্টা জবাবে তারাও ভারতকে হেয় করে বানিয়েছে বিজ্ঞাপন।

তবে পাকিস্তানের ক্রিকেটাররা এই ম্যাচে বাড়তি কোনো উদযাপন করবেন না বলেই জানিয়েছেন পাকিস্তান দলের টিম ম্যানেজার তালাদ আলি। এ ব্যাপারে প্রধানমন্ত্রী ইমরান খানেরও কোনো নির্দেশনা নেই বলেও জানিয়েছেন তিনি। ক্রিকেটারদের সঙ্গে ইমরান খানের কোনো যোগাযোগ নেই বলেই দাবি তার।

তালাদ বলেন, ‘খেলোয়াড়দের প্রতি অনেক বিধি-নিষেধ রয়েছে। ক্রিকেটাররা বিশ্বকাপ খেলতে আসার আগে প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছিলো। এরপর আর ইমরান খানের খেলোয়াড়দের সাথে যোগাযোগ হয়নি। আমরা পাকিস্তানের ক্রিকেট বোর্ডের নির্দেশনা মতো চলছি।’

তিনি আরো বলেন, ‘ভারতের ম্যাচকে আমরা অন্য একটা সাধারণ ম্যাচের মতোই দেখছি। অবশ্যই, এটা বড় ম্যাচ; কিন্তু আমরা কেবল ভালো ক্রিকেট খেলার দিকেই তাকিয়ে আছি। আমাদের মাথায় রাজনৈতিক কিছু নেই। আমাদের ম্যাচ নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। কোচ, অধিনায়ক, টিম ম্যানেজমেন্ট সবাই গুরুত্বপূর্ণ ম্যাচ নিয়ে পরিকল্পনা সাজাচ্ছে। তবে আমরা ভালো ক্রিকেট খেলার দিকেই বেশি নজর দেবো।’

Check Also

দুই ওপেনারে দারুণ সূচনা ভারতের

স্পোর্টস ডেস্ক :    মোহাম্মদ আমিরের প্রথম ওভারটা বেশ ভালোভাবেই পর্যবেক্ষণ করলো দুই ভারতীয় ওপেনার লোকেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *