Home / অর্থনীতি / ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেটে ‘ঐক্য স্টোর’ উদ্বোধন

ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেটে ‘ঐক্য স্টোর’ উদ্বোধন

অর্থনীতি ডেস্ক :   এসএমই পণ্যের প্রথম সেলস এবং ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেটে ‘ঐক্য স্টোর’ এর প্রথম শাখা উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৮ মে) ধানমন্ডি ২৭ নাম্বার জেনেটিক প্লাজায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র ও এসএমই উদ্যোগ সম্প্রসারণ ও উন্নয়ন উইং সভাপতি মো. আতকিুল ইসলাম এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আয়োজকরা জানান, এসএমই উদ্যোক্তাদের পণ্যর সর্বাধুনকি আউটলেট, বিশ্বমানের পণ্য দিয়ে আজ ক্রেতাদের জন্য উন্মুক্ত। ক্রেতাদের জন্য তো এ এক নতুন অভজ্ঞিতা বটেই, তারা পাচ্ছেন খাঁটি সব পণ্য, মানসম্মত সব পণ্য যা ভেজালহীন এবং যা কি-না গর্বিত বোধ করবেন ক্রেতারা বাংলাদশের জন্য। এসএমই উদ্যোক্তাদের এক পদচিহ্ন অঙ্কিত হল যা তাদের অগ্রযাত্রার কথা বলছে।

বাংলাদশে প্রায় ৯০ লক্ষ এসএমই উদ্যোক্তাদের দেশ। ‘উন্নয়নরে জন্য এসএমই’ এই মূলমন্ত্র নিয়ে ঐক্যর পথচলা ২০১৪ সালে মহান মে দিবসে থেকে শুরু হলেও এর আনুষ্ঠানকি উদ্বোধন হয় গত ১৯ মার্চ। এসএমই উদ্যোক্তাদের উন্নয়নে এবং এ খাতের নানান উন্নয়নমূলক কাজ করে চলেছে ঐক্য। এসএমই উদ্যোক্তাদের তৈরি করা বিশ্বমানের পণ্য যেন চেনে বাংলাদেশ, এবং তাদের পণ্য দিয়েই বিশ্ব যেন বাংলাদশেকে চেনে এই লক্ষ্যে ঐক্য চালু করে বাংলাদশে এসএমই উদ্যোক্তাদের সবচাইতে বড় অনলাইন মার্কেট OIkko.com.bdএর।

শুধু অনলাইনেই নয়, এসএমই উদ্যোক্তাদের পণ্য সরাসরি কিনবার এক অভিনব ভুবন ঐক্য স্টোর। বাংলাদশের ৮টি বিভাগে এবং তারপর দেশের ৪৯১টি উপজলোয় সর্বাধুনকি এসএমই পণ্যের শো-কেস এবং বিক্রয়ের ব্যবস্থা করছে ঐক্য।

Check Also

বিনিয়োগকারীদের চাহিদার শীর্ষে গ্লোবাল ইন্স্যুরেন্স

অর্থনীতি ডেস্ক :   গত সপ্তাহজুড়ে পুঁজিবাজারে বিনিয়োগের ক্ষেত্রে চাহিদার শীর্ষে ছিল গ্লোবাল ইন্স্যুরেন্স। ফলে সপ্তাহজুড়ে প্রধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *