Home / জাতীয় / আমার ভাই কই, তাকে এনে দাও : জায়ানের দাদা

আমার ভাই কই, তাকে এনে দাও : জায়ানের দাদা

ঢাকার ডাক ডেস্ক  :    আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বনানীর ২/এ রোডের ৯ নম্বর বাসায় শোকের মাতম চলছে। একে একে মন্ত্রী-এমপি ও আত্মীয়-স্বজন আসছেন এবং শেখ সেলিমকে সান্ত্বনা দিচ্ছেন।

এর এক পর্যায়ে দুপুরে বাসায় আসেন জায়ান চৌধুরীর দাদা এম এইচ চৌধুরী। নাতির মারা যাওয়ার শোকে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে গাড়ি থেকে নামিয়ে বাসার ভিতরে নেয়ার সময় তিনি বিলাপ করে বুক চাপাড়াচ্ছিলেন আর বলছিলেন আমার ভাই কই? জায়ান কই? আমার দাদা কইরে? আমার ভাইরে এনে দাও।

সকাল থেকে শেখ সেলিমের বনানীর বাসায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শাজাহান খান, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আসাদুজ্জামান নুর, ইয়াফেস ওসমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, ইকবালুর রহীম, তৌফিক-ই এলাহী, মুসা বিন শমসের, ফারুক খান, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম সমবেদনা জানাতে আসেন।

শেখ সেলিমের আরেক ভাই শেখ মারুফ সকাল থেকে বাসাতেই আছেন। তিনিই সব আত্মীয়-স্বজনকে টেককেয়ার করছেন।

এর আগে সকালে শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান মারা গেছে বলে নিশ্চিত করেছেন শেখ হাসিনার বেয়াই ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। একইসঙ্গে শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী বেঁচে আছেন বলে জানান তিনি। তারা এও জানান যে, সেলিমের জামাতা মশিউল হক চৌধুরীর দুই পা অকোজো হয়ে গেছে।

Check Also

সমন্বয়হীনতার কারণে ভোগান্তিতে ই-টিকেটিং প্রার্থীরা

ঢাকার ডাক ডেস্ক  :    দক্ষতা, সক্ষমতা ও সমন্বয়হীনতার কারণে ই-টিকেটিং প্রার্থীদের ভোগান্তি সৃষ্টি হচ্ছে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *