Home / জাতীয় / ২ সংস্থায় নতুন মহাপরিচালক, ১০ অতিরিক্ত সচিবকে বদলি

২ সংস্থায় নতুন মহাপরিচালক, ১০ অতিরিক্ত সচিবকে বদলি

ঢাকার ডাক ডেস্ক   :    বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এবং বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের নতুন মহাপরিচালকসহ ১২ অতিরিক্ত সচিবকে বদলি করেছে সরকার। সোমবার (১৮ মার্চ) রাতে এই রদবদল এনে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব তাহমিনা আখতারকে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের মহাপরিচালক; দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক অতিরিক্ত সচিব মুহাম্মদ মুনিন চৌধুরীকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক; ওএসডি অতিরিক্ত সচিব প্রণব কুমার ঘোষকে ভূমি আপিল বোর্ডের সদস্য হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মুদ্রণ ও প্রকাশনা অধিদফতরের পরিচালক (অতিরিক্ত সচিব) মুহাম্মদ আল-আমিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আব্দুল হান্নানকে বিদ্যুৎ বিভাগে পদায়ন করা হয়েছে।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগে বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন মোস্তাক হাসান মো. ইফতেখারকে ওএসডি করা হয়েছে।

শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব আবুল কাশেমকে শিল্প মন্ত্রণালয়; দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব উৎপল কুমার দাসকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামানিককে সমাজকল্যাণ মন্ত্রণালয় পদায়ন করা হয়েছে।

Check Also

ফিটনেসবিহীন গাড়ি থেকে জরিমানা ৬ কোটি ৭২ লাখ

ঢাকার ডাক ডেস্ক  :    ফিটনেসবিহীন গাড়ি চালানোর দায়ে চলতি বছর ছয় কোটি ৭২ লাখ ২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *