Home / অর্থনীতি / ৫৩ লাখ টাকার বাড়ি কিনলে ৮ লাখের গাড়ি ফ্রি

৫৩ লাখ টাকার বাড়ি কিনলে ৮ লাখের গাড়ি ফ্রি

অর্থনীতি ডেস্ক :   রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলা থেকে ৫৩ লাখ টাকার বাড়ি কিনলে ৮ লাখ টাকার গাড়ি ফ্রি দিচ্ছে ‘আইকন আপন নীড়’।

এ বিষয়ে মেলাপ্রাঙ্গণে অবস্থিত ‘আপন নীড়’ স্টলে দায়িত্ব পালন করা সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. আনিসুর রহমান বলেন, এবারের আবাসন মেলা উপলক্ষে আমরা বেশকিছু আকর্ষণীয় অফার নিয়ে এসেছি। ‘বাড়ি কিনলে গাড়ি ফ্রি’ এমন একটি আকর্ষণীয় অফার।

তিনি বলেন, ‘বাড়ি কিনলে গাড়ি ফ্রি’ অফারের মধ্যে আরও রয়েছে এক হাজার ৫০০ বর্গফুটের ফ্ল্যাট কিনলে ১৬০ সিসি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেল। এছাড়া এক হাজার ২৫০ বর্গফুটের ফ্ল্যাট কিনলে ফ্রি দেয়া হবে টিভিএস ১২৫ সিসি মোটরসাইকেল এবং এক হাজার ৫০ বর্গফুটের ফ্ল্যাট কিনলে ফ্রি দেয়া হবে টিভিএস ১০০ সিসির মোটরসাইকেল।

তিনি বলেন, আমাদের প্রকল্পটি রাজউক পূর্বাচল উপশহর সংলগ্ন ২ নম্বর সেক্টরে। এটা বালু নদীর কাছাকাছি। প্রকল্পটি ৬০ বিঘা জমির উপর। প্রকল্পের আওতায় ৫০ শতাংশ খোলা জায়গা রাখা হয়েছে।

প্রকল্পের সুবিধার মধ্যে রয়েছে- অটো গেটেড এন্ট্রি সিস্টেম, মেগা শপিং মল, সেন্ট্রাল এলপিজি সিস্টেম, ফায়ার ডিটেকশন অ্যালার্ম সিস্টেম, সোলার সিস্টেম, স্কুল, কলেজ, খেলার মাঠ, হেলথ ক্লিনিক, কমিউনিটি সেন্টার, পাম্প হাউজ, এটিএম বুথ, সুইমিং পুল, কিড জোনসহ আধুনিক জীবনযাপনের নাগরিক সুযোগ-সুবিধা।

আনিসুর রহমান বলেন, আমাদের প্রকল্পের নাম দেয়া হয়েছে ‘পূর্বাচল আইকন সিটি’। এখান থেকে ফ্ল্যাট কিনতে ক্রেতাদের প্রতি বর্গফুটের জন্য খরচ করতে হবে দুই হাজার ৯৯৯ টাকা। পূর্বাচলে কেউ গ্যাস দিচ্ছে না, কিন্তু আমরা গ্যাস দিচ্ছি। আমাদের ফ্ল্যাট ২০২৩ সালের মধ্যে ক্রেতাদের হস্তান্তর করা হবে।

Check Also

শ্রীলঙ্কায় নিহত শেখ সেলিমের নাতির লাশ আসবে কাল

ঢাকার ডাক ডেস্ক  :    শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *