Home / মহানগর / রূপগঞ্জে ট্রাফিকের দায়িত্বে ছাত্রলীগ

রূপগঞ্জে ট্রাফিকের দায়িত্বে ছাত্রলীগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)   প্রতিনিধি  :    এসএসসি পরীক্ষার্থীদের সুবিধার্থে ও যাত্রী সাধারণের ভোগান্তি কমাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করেছেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার ভুলতা-গাউছিয়া, বরপা, রূপসী, তারাবো বিশ্বরোড কাঞ্চনসহ মোট আটটি স্পটে তারা দায়িত্ব পালন করেন।

পরবর্তী এসএসসি পরীক্ষাগুলোতেও ট্রাফিক সেবা প্রদানের কর্মসূচি ঘোষণা করেন উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম।

rupgonj-bsl01

উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার বলেন, রাস্তাঘাটে যানজটের কারণে অনেক পরীক্ষার্থী যথাসময়ে পরীক্ষার কেন্দ্রে পৌঁছাতে পারে না। এছাড়া এসব এলাকায় প্রায় প্রতিদিনই যানজট লেগে থাকে। ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রী সাধারণ থেকে শুরু করে পথচারীরা। তাই যানজট নিরসনে আজকের এই কর্মসূচি।

এ সময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সাদিকুল ইসলাম সজিব, আব্দুল্লাহ আল মামুন, সাহাবুদ্দিন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

ভবনে অবৈধ গ্যাস সংযোগ, বিস্ফোরণে নিহত ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)   প্রতিনিধি :    নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাসায় গ্যাস বিস্ফোরণে দুজন নিহত হয়েছেন। এ সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *