Home / বিনোদন / দুই আনুশকাকে নিয়ে অনলাইনে তোলপাড়

দুই আনুশকাকে নিয়ে অনলাইনে তোলপাড়

বিনোদন ডেস্ক :    হঠাৎ প্লাস্টিক সার্জারি কেন করলেন আনুশকা শর্মা? নাকি কসমেটিক সার্জারি? নতুন সিনেমার লুক নাকি অন্যকিছু। ছবিটা নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর এমন হাজারও প্রশ্ন ঘুরতে শুরু করেছে। উত্তরটা পেতে বেশ বেগ পেতে হলো।

আর উত্তরটা জানার পর অনেকেই হতবাক হয়ে গেছেন। এ কোনো সার্জারি করা আনুশকার ছবি নয়। এটি অন্য এক মেয়ের ছবি যাকে দেখতে আনুশকা বলেই মনে হয়। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই যে তিনি আনুশকা শর্মা নন।

কে এই মহিলা? খোঁজ নিয়ে জানা গেল, তিনি মার্কিন গায়িকা জুলিয়া মাইকেল। আনুশকার মতোই হুবহু একই রকম দেখতে তিনি। কার্বন কপি যাকে বলে। জমজ হলেই কেবল এতেটা সাদৃশ্য দেখা যায় দুজন মানুষের মধ্যে।

জানা গেল, গান গাওয়ার পাশাপাশি ব্রিটনি স্পেয়ার, জাস্টিন বিবার, সেলেনা গোমজের মতো প্রথম সারির মার্কিন তারকাদের জন্য গানও লিখেছেন জুলিয়া।

মজার ব্যাপার হলো কিছুদান আগেই দেখা মিলেছিল বিরাট কোহলির মতো দেখতে একজনের। তিনি ছিলেন হলিউড নায়ক ডোমিনিক কুপার। এবার তার স্ত্রী আনুশকারও একটা কপি পাওয়া গেল।

নেটপাড়ার ভাইরাল নিজের মতো দেখতে এই নারীর ছবি কী চোখে পড়েছে নায়িকার? যদি দেখে থাকেন বাকিদের মতো তিনিও নিশ্চই অবাক হয়েছেন। যদিও এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি আনুশকা শর্মার।

Check Also

কেন অভিনয় করেন না শখ, জানালেন তার মা

বিনোদন ডেস্ক :  একটা সময় ছিলো শহরের রাজপথে চোখ রাখলেই বাহারি সব বিলবোর্ডে হাসিমুখে দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *