Sunday , February 17 2019
Home / বিনোদন / ‘দাগ হৃদয়ে’ নিয়ে সিনেমা হলে আসছেন তিন তারকা

‘দাগ হৃদয়ে’ নিয়ে সিনেমা হলে আসছেন তিন তারকা

বিনোদন ডেস্ক :    আগামীকাল শুক্রবার ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’। এই ছবি দিয়ে নতুন বছরে প্রথম বড়পর্দায় হাজির হচ্ছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তার সঙ্গে থাকছেন দুই নায়িকা বিদ্যা সিনহা মিম ও আঁচল।

ছবির প্রযোজক কামাল আহমেদ জানান, দেশের ৪০টি হলে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় তিন তারকার ‘দাগ হৃদয়ে’ ছবিটি। এই ছবির মাধ্যমে চতুর্থবারের মতো জুটি হয়েছেন বাপ্পী-মিম। ছবিটিতে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন মিম। সে খুব সাদামাটা মেয়ে, তার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে ছুটে আসে বাপ্পী। এভাবেই এগিয়ে যায় গল্প। ত্রিভুজ প্রেমের এই ছবিতে দেখা যাবে আঁচলকেও। মিমকে খুঁজতে এসে মিমের ছোট বোন আঁচলের সঙ্গে দেখা হয় নায়কের।

সিনেমাটি সম্পর্কে বাপ্পী বলেন, প্রেম-ভালোবাসার গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে। ছবিতে আমার ও মিমের রসায়ন জমেছে বেশ। সুন্দর গল্পের পরিচ্ছন্ন ছবি। দর্শক সিনেমা হলে যান সুন্দর গল্পের ছবি দেখার জন্য, যা এই ছবিতে আছে। গল্পের প্রয়োজনে সুন্দর সুন্দর লোকেশনে এই ছবির কাজ আমরা করেছি। আমি বিশ্বাস করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

আঁচল বলেন, ‘এই ছবিতে আমি মিম আপুর ছোট বোনের চরিত্রে অভিনয় করেছি। বাপ্পীর সঙ্গে আমার রসায়ন ভালো জমেছে পর্দায়, দর্শক আনন্দই পাবে।’

ছবিটির কাহিনী লিখেছেন কামাল আহমেদ। সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। ছবিটি পরিচালনা করেছেন চাষী নজরুল ইসলামের প্রধান সহকারী পরিচালক তারেক শিকদার।

Check Also

দুই আনুশকাকে নিয়ে অনলাইনে তোলপাড়

বিনোদন ডেস্ক :    হঠাৎ প্লাস্টিক সার্জারি কেন করলেন আনুশকা শর্মা? নাকি কসমেটিক সার্জারি? নতুন সিনেমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *